রাঙামাটিতে ইসলামিক সেন্টার নির্বাচনে এড. মোখতার চেয়ারম্যান, ইউছুপ নুর সেক্রেটারি

pic-5555666
॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটি পার্বত্য জেলার ঐতিহ্যবাহি প্রতিষ্ঠান ইসলামীক সেন্টারের কার্যকরি পরিষদ নির্বাচনে এডভোকেট মোখতার আহম্মেদ চেয়ারম্যান ও কাজী ইউছুফ নূর সেক্রেটারি নির্বাচিত হয়েছেন। শনিবার সকাল থেকে অনুষ্ঠিত এই নির্বাচনে সম্পূর্ন গণতান্ত্রিক পদ্ধতিতে ৭৮জন ভোটারের প্রত্যক্ষ ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এই প্যানেল জয়লাভ করে।

সর্বমোট ৮২ জন সদস্য ইসলামিক সেন্টারের আজকের নির্বাচনে ভোটাধিকার প্রয়োগের কথা থাকলেও শেষ পর্যন্ত ৭৮জন ভোটার তাদের অধিকার প্রয়োগ করেছেন বলে নির্বাচন কমিশন সূত্রে জানাগেছে। সকাল দশটা থেকে শুরু হওয়া এই নির্বাচনে ভোট গ্রহণ চলে বিকাল চারটা পর্যন্ত।

একজন ভোটার একটি ব্যালটে সর্বমোট একুশটি পদে ভোট প্রয়োগ করেছেন। দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোঃ শাহজাহান মজুমদারের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত নির্বাচনে নির্বাচিত কার্যকরি সদস্যরা হলেন : চেয়ারম্যান এডভোকেট মোখতার আহম্মেদ, ভাইস-চেয়ারম্যান মুহাম্মদ আব্দুল আলীম, মাওলানা নুরুল আলম সিদ্দিকী, হাশেমুল হক খন্দকার, ইঞ্জিনিয়ার আবুল কালাম, জেনারেল সেক্রেটারী কাজী মোঃ ইউছুফ নুর, জয়েন্ট সেক্রেটারী মুহাম্মদ কনজুল ইসলাম, মাওলানা জাহাঙ্গীর আলম, ট্রেজারার মাওলানা নুরুল আমিন, অফিস সেক্রেটারী মোঃ সামশুল হুদা, সদস্য মাওলানা এ বি এম তোফায়েল উদ্দিন, মোঃ সাব্বির আলম, মাওলানা এ এল এম সিরাজুল ইসলাম, মাওলানা ফেরদৌস আলম, মাওঃ ইসমাইল হোসেন সিরাজী, মোঃ জামাল উদ্দিন, মনছুরুল হক, ডাঃ এ এইচ এম হানিফ, মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ ওয়াজি উল্লাহ ও মাওলানা মাহতাব উদ্দিন।

উল্লেখ্য, রাঙামাটি জেলার দুর্গম উপজেলাসহ বিভিন্ন এলাকায় ইসলামীক সেন্টার কর্তৃক মোট ১৮টি প্রতিষ্ঠান পরিচালিত হয়।

৮২ সদস্য বিশিষ্ট্য এই সেন্টারের কার্যকরি কমিটিতে চেয়ারম্যান-সেক্রেটারিসহ মোট ২১জন সদস্য সম্পূর্ন গণতান্ত্রিক উপায়ে নির্বাচিত হয়েছে শনিবারের নির্বাচনে। নির্বাচিত এই পরিষদ আগামী তিন বছর পর্যন্ত তাদের দায়িত্ব পালন করবে বলে জানাগেছে।

Leave a Reply