সেনাবাহিনীর একমাত্র লক্ষ্য শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন: লে: কর্ণেল মোস্তাক আহমেদ

॥ মহালছড়ি প্রতিনিধি ॥

সেনাবাহিনী শান্তি শৃংখলা রক্ষার পাশাপাশি এলাকার উন্নয়নের জন্য সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে। শান্তি সম্প্রীতি বজায় থাকলে এলাকায় উন্নয়ন সম্ভব। সেনাবাহিনীর একমাত্র লক্ষ্য শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন।

খাগড়াছড়ির মহালছড়ির সেনা জোন সদরে নবাগত জোন অধিনায়ক লে: কর্ণেল মোস্তাক আহমেদ এর বরণ ও বিদায়ী জোন অধিনায়ক লে: কর্ণেল শেখ মো: আবদুল্লাহ জুনায়েদ এর বিদায় সংবর্ধণা উপলক্ষে মত বিনিময় সভায় নবাগত জোন অধিনায়ক লে: কর্ণেল মোস্তাক আহমেদ বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন। ৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় জোন সদরে অনুষ্ঠিত মত বিনিময় সভায় উপজেলার সামরিক বেসামরিক কর্মকতা, প্রশাসনিক কর্মকতা, জনপ্রতিনিধি ও এলাকার বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন, মহালছড়ি ৬ আর্মস ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক এসপি আশ্রাফুল ইসলাম, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার নাদিম সারওয়ার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, প্রাক্তন শিক্ষক শাহাজান পাটোয়ারী প্রমূখ।

মতবিনিময় সভায় বিদায়ী জোন অধিনায়ক লে: কর্ণেল শেখ মো: আবদুল্লাহ জুনায়েদ এর সাহসী নেতৃত্বের প্রশংসা করে বক্তারা আরো বলেন, মহালছড়িতে সেনাবাহিনীর বিশেষ গুরুত্বপূর্ণ ভুমিকার কারণে মহালছড়িবাসী কয়েকটি বড় ধরণের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে। আগামীতেও সেনাবাহিনী এ মহালছড়িবাসীর শান্তি শৃংখলার স্বার্থে এ ধরণের ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

 

Leave a Reply