বিএনপি নেতা আবু বকরের আকস্মিক মৃত্যু : রাঙামাটি বিএনপি পরিবারে শোকের ছায়া

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটি জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শহরের কাঠালতলী নিবাসী আবু বকর গতরাতে আকস্মিকভাবে মৃত্যু বরণ করেছেন। রাত সাড়ে ১০টার দিকে রাঙামাটি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর।

তার ঘনিষ্ট সূত্র জানায় রাত সাড়ে নয়টার দিকে তিনি পরিবারের সদস্য ও বন্ধুদের বলেন, তার খুব অস্বস্থি হচ্ছে। পরে তিনি নিজেই একজন সঙ্গী নিয়ে ডাক্তার দেখাতে বের হন।

এক বন্ধুর মাধ্যমে মোটর সাইকেলে চড়ে তিনি রাত আনুুমানিক পৌনে দশটার দিকে বনরূপা অতিক্রম করার সময় আকস্মিকভাবে রাস্তার উপর পড়ে চোখের কোনায় মারাত্মক আঘাত প্রাপ্ত হন। সাথে সাথে তাকে রাঙামাটি জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে রাঙামাটি জেলা বিএনপিসহ দলের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। একইসাথে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।

রাঙামাটি জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু ও সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির জানিয়েছেন, আবু বক্করের মৃত্যুতে রাঙামাটির বিএনপি পরিবারের সদস্যরা একজন একনিষ্ট কর্মী তথা একজন অভিভাবককে হারিয়েছে। এই ক্ষতি আর কখনও পূরণ হবার নয়।

তারা জানান নেতাকর্মীদের শ্রদ্ধা জানানোর জন্য আব বকরের মরদেহ আজ রোববার সকাল ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে রাখা হবে। এরপর পারিবারিক সিদ্ধান্ত অনুসারে বেলা সাড়ে এগারোটায় বনরূপা জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

Leave a Reply