হাটহাজারীতে পাহাড়ী ঢলে ভেসে গেল দুই শিশু

॥ মোহাম্মদ হোসেন-হাটহাজারী ॥

চট্টগ্রামের হাটহাজারী পৌর এলাকায় পাহাড়ী ঢলে দুই শিশু ভেসে গেছে। খবর পেয়ে হাটহাজারী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এর কর্মীরা ঘটনাস্থল গিয়ে অনেক খুঁজাখুজির পর এক জনের মরদেহ উদ্ধার করা হয়। রবিবার (১০ সে্েপটম্বর) সকালে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রগুলো জানায়, সকাল ৯টার পৌর সদরে বয়ে যাওয়া মন্দুরী খালে পাহাড়ী তীব্র ঢল দেখা দিলে দুইটি শিশু এক সাথে গিয়ে খালের পাড়ে দাড়িয়ে পাহাড় থেকে নেমে আসা লাকড়ী নিচ্ছিলেন।

হঠাৎ পানি স্রোতে লিজা আকতার(১০) ও বৈশাখী(৮)ভেসে নিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় নিখোঁজ বৈশাখীর মরদেহ উদ্ধার করা হলেও বেলা ৪টা পর্যন্ত ডুমুরিয়া দল লিজাকে উদ্ধার করতে পারেনি।

হাটহাজারী ফায়ার সার্ভিস এর সিনিয়র স্টেশন কর্মকর্তা মোহাম্মদ জাকের হোসেন এ প্রতিবেদককে জানান, আমরা স্থানীয় লোকজনের সহযোগিতায় একজনের মরদেহ উদ্ধার করি। তবে বেলা ৪টা পর্যন্ত লিজার খোঁজ পাওয়া যায়নি। উদ্ধারের চেষ্টা করছি।

পাহাড়ী ঢলের স্রোতে ভেসে যাওয়া দুই জনই হাটহাজারী পৌর এলাকার বাসিন্দা দিদারুল আলমের কন্যা লিজা আকতার এবং লোকমানের কন্যা বৈশাখী । তারা উভয়ে উপজেলা স্বাস্থ্য প্রকল্পের নিকটস্থ বেদে পাড়ার বাসিন্দা।

Leave a Reply

Your email address will not be published.