আবু বক্করের মৃত্যুতে নানিয়ারচর বিএনপি সভাপতি রেজার শোক

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটি জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্করের আকস্মিক মৃত্যুতে গভীর জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নানিয়ারচর শাখার সভাপতি এজাজ নবী রেজা।

গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় তিনি জানান, আবু বক্কর একজন বিএনপি কর্মীই শুধু ছিলেন না, তিনি একজন কর্মী বান্ধব সদা হাস্যজ্বল সু সংগঠকও ছিলেন।

রাঙামাটি জেলা বিএনপির যুগ্ন সম্পাদকের মতো পদে থেকেও আবু বক্কর সার্বক্ষণিকভাবে তৃণমুল নেতাকর্মীদের পাশে থাকার চেষ্ঠা করতেন। তার মৃত্যুতে যে পরিমাণ ক্ষতি রাঙামাটি বিএনপি পরিবারের হয়েছে সেটি পুষিয়ে নেওয়া আর কখনও সম্ভবপর হবেনা।

শোক বার্তায় নিহত আবু বক্করের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যরা যেন এই অপূরনীয় শোক কাটিয়ে উঠতে পারে সেই কামনা করছেন বলে জানিয়েছেন নানিয়ার উপজেলা বিএনপির সভাপতি এজাজ নবী রেজা।

উল্লেখ্য, শহরের কাঠালতলী নিবাসী আবু বক্কর শনিবার দিবাগত রাতে আকস্মিকভাবে মৃত্যু বরণ করেন। রাত সোয়া ১০টার দিকে রাঙামাটি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর।

 

Leave a Reply