বিএনপি নেতা আবু বকরের মৃত্যুতে দীপেন দেওয়ানের শোক প্রকাশ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটি জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্করের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট দীপেন দেওয়ান।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দীপেন দেওয়ান উল্লেখ করেন, আবু বক্কর রাঙামাটি বিএনপির এক অনন্য সম্পদ ছিলেন।

স্বৈরাচার বিরোধী আন্দোলনসহ বিভিন্ন সময় দলের কঠিনত মুহুর্তেও নিজের হৃদয়ে ধারন করা শহীদ জিয়ার আদর্শ থেকে সামান্যতম বিচ্যুত হয়নি। তার এই অকাল মৃত্যুতে বিএনপি পরিবার এক সক্রিয় কর্মী বান্ধব নেতৃত্বকে চিরতরে হারিয়েছে। এই ক্ষতি পূরণ করা অত্যন্ত কঠিন হবে। তার বিদেহি আত্মার শান্তি কামনা করে দীপেন দেওয়ান নিহত আবু বক্করের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উল্লেখ্য, শহরের কাঠালতলী নিবাসী আবু বক্কর শনিবার দিবাগত রাতে আকস্মিকভাবে মৃত্যু বরণ করেন। রাত সোয়া ১০টার দিকে রাঙামাটি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তার ঘনিষ্ট সূত্র জানায় রাত সাড়ে নয়টার দিকে তিনি পরিবারের সদস্য ও বন্ধুদের বলেন, তার খুব অস্বস্থি হচ্ছে। পরে তিনি নিজেই একজন সঙ্গী নিয়ে ডাক্তার দেখাতে বের হন।

এক বন্ধুর মাধ্যমে মোটর সাইকেলে চড়ে তিনি রাত আনুুমানিক পৌনে দশটার দিকে বনরূপা অতিক্রম করার সময় আকস্মিকভাবে রাস্তার উপর পড়ে চোখের কোনায় মারাত্মক আঘাত প্রাপ্ত হন। সাথে সাথে তাকে রাঙামাটি জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে রাঙামাটি জেলা বিএনপিসহ দলের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.