কাপ্তাইয়ের নিখোঁজের ২দিন পর কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের কালি মন্দির সংলগ্ন মাঝিপাড়া ঘাট এলাকায় কর্ণফুলী নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ কলেজ ছাত্রী সুইচিমু মার্মার (২২) লাশ অবশেষে ২ দিন পর উদ্ধার হয়েছে। শনিবার দুপুর ১টায় নিখোঁজ হওয়ার ৩৪ ঘন্টা পর রবিবার (১০ সেপ্টেম্বর) রাত দশটায় স্থানীয়দের প্রচেষ্ঠায় রাইখালী ফেরিঘাটের পল্টুনের পাশ থেকে তার লাশ উদ্ধার হয়েছে।

সে কাপ্তাই উপজেলার পূর্বকোদালার বড্ডর পাড়া এলাকার মং থোয়াই চিং মারমার মেয়ে এবং চট্টগ্রাম হেলথ টেকনোলজি কলেজের অনার্সে অধ্যায়নরত ছাত্রী।

রাইখালী ইউপি চেয়ারম্যান খাইসা অং মারমা, চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হাই ও স্থানীয় সুত্রে জানা যায়, কাপ্তাই উপজেলার রাইখালী বাজারের নিজের খালার বাড়িতে বেড়াতে এসে শনিবার দুপুর ১টার দিকে রাইখালী কালি মন্দির এলাকায় কর্ণফুলী নদীতে গোসল করতে নামে কলেজ ছাত্রী সুইচিমু মার্মা। গোসল করতে গিয়ে সে পা পিছলে নদীতে তলিয়ে যায়।

তলিয়ে যাওয়ার বিষয়টা তার সাথে গোসল করতে নামা অন্যরা খেয়াল করলে সঙ্গে সঙ্গে তাকে বাঁচাতে চেষ্ঠা করেও ব্যর্থ হয়। তার ডুবে যাওয়ার খবরে এলাকার অন্যরাও এগিয়ে আসেন এবং তাৎক্ষনিক সবাই খুঁজাখুঁজি শুরু করেন।

খবর পেয়ে ছুটে আসেন কাপ্তাই নৌবাহিনী ডুবুরী দল। কিন্তু তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। অবশেষে দীর্ঘ ৩৪ ঘন্টা পর রবিবার (১০ সেপ্টেম্বর) রাত ১০টায় স্থানীয়দের প্রচেষ্টায় রাইখালী ফেরীঘাটের পল্টুনের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নদীতে ডুবে কলেজ ছাত্রী সুইচিমু মার্মার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply