ঝিনাইদহে সোনালিকা ডে বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

॥ ঝিনাইদহ সংবাদদাতা ॥

ঝিনাইদহে ব্যাপক ধুমধামে সারা দিনব্যাপী সোনালিকা ডে বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভা, বিনামুল্যে চিকিৎসা সেবা, ঔষধ বিতরন, ক্রিড়া প্রতিযোগিতা, র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দিনব্যাপী উক্ত আনুষ্ঠানে এসি আই মটরস্ধসঢ়; লিঃ এর পক্ষ থেকে জেলার নবনির্মিত মোয়াজ্জেম মিয়ার পার্কে এক ক্যাম্পেইনের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসি আই মটরস লিঃ এর কান্ট্রি ম্যানেজার দিপ্তান্দু বর্মণ রয়।

আরো উপস্থিত ছিলেন রেদোয়ানুল করীম সিনিয়র সার্ভিস কে অডিনেশন এক্সিকিউটিভ। আরাফাত হোসেন আর এম এস। আবু আল ইমরান রিজিওনাল ম্যানেজার, খুলনা বিভাগ। রফিকুল করীম টেরিটরি ইনচার্জ ও উজ্জ্বল বাগচি সার্ভিস ইঞ্জিনিয়ার। দিনব্যাপী ট্রাক্টর কাষ্টমার, ড্রাইভার, কমিশন এজেন্ট ও ডিলারদেরকে বিনামুল্যে চিকিৎসা সেবা, ঔষধ বিতরন, ক্রিড়া প্রতিযোগিতা, র‌্যাফেল ড্র সহ তাদের মধ্যে বিভিন্ন প্রকারের পুরষ্কার বিতরন করা হয়।

সে সময় ট্রাক্টর কাষ্টমার, ড্রাইভার, কমিশন এজেন্ট ও ডিলারদের বিভিন্ন সুবিধা-অসুবিধা সহ বিভিন্ন ষিয়াদি নিয়ে মত বিনিময় করা হয়। এছাড়াও তাদের মাঝে দিনব্যাপী বিভিন্ন ধরনের নাস্তা, খাবার ও দুপুরে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। এসময় ট্রাক্টর কাষ্টমার, ড্রাইভার, কমিশন এজেন্ট ও ডিলারদের বিনামুল্যে ট্রাক্টর সার্ভিসিং সহ নতুন ট্রাক্টর কিনলে এসপায়ার পার্টস সহ ১০ হাজার টাকা ডিসকাউন্ট মুল্যে বিক্রয় করা ও ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.