হাটহাজারী থেকে চুরি হওয়া সিএনজি অটোরিক্সা কাপ্তাইয়ে উদ্ধার

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

হাটহাজারী থেকে চুরি হওয়া সিএনজি চালিত অটোরিক্সা ৪ দিন পর গতকাল কাপ্তাই থেকে উদ্ধার করা হয়েছে। গাড়ি চুরির সাথে জড়িত থাকার অভিযোগে মো. আলী (৩০) নামে একজনকে আটক করে কাপ্তাই থানায় সোপর্দ করা হয়।

সে চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার চৌধুৃরী হাট পৌরসভার সন্দীপ কলোনীর মৃত মো. শাহাবুদ্দীনের ছেলে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে হাটহাজারী থানা পুলিশের কাছে তুলে দেয়।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এ.আর লিমনের সহায়তায় গাড়িটি উদ্ধার হয়।

কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এ আর লিমন বলেন, “কাপ্তাইয়ের বারঘোনিয়া নালন্দা বৌদ্ধ বিহার সড়কের পাশে তার বাড়ির সামনে একটি সিএনজি গত চার দিন যাবত দাঁড় করানো ছিল। গত চার দিন যাবত এক লোক এই সিএসজিটির রং পরিবর্তন করা সহ সমস্ত সিএনজির রুপ পরিবর্তনের চেষ্টারত থাকতে দেখা যায়।

এদিকে সে গাড়ীর নাম্বার প্লেটটিতে রং লাগিয়ে পরিবর্তনের চেষ্টা করলে বিষটি আমার সন্দেহ হয়। পরে তাঁকে চ্যালেঞ্জ করলে সে পালাতে চেষ্ঠা করে। তৎক্ষনাৎ স্থানীয় জনতার সহায়তায় তাঁকে আটক করি। পরে গাড়ির গায়ে লেখা মোবাইল নম্বর নিয়ে ফোন করলে গাড়ির মালিককে পাওয়া যায়। পরে তিনি কাপ্তাই এসে তাঁর গাড়িটি সনাক্ত করে।”

অটোরিক্সার মালিক মো. ইলিয়াছ বলেন, তাঁর নিজ বাড়ি হাটহাজারী উপজেলার চৌধুরী হাট পৌসভার সন্দীপ কলোনীর গ্যারেজ থেকে গত ৮ সেপ্টেম্বর অটোরিক্সাটি চুরি হয়। এ ঘটনায় তিনি একই দিনে হাটহাজারী থানায় সাধারণ ডায়রী করেন।

কাপ্তাই থানার এ.এসআই ঘটনাস্থল থেকে এই প্রতিনিধিকে জানান, “আগে চুরির অভিযোগ হাটহাজারী থানায় হওয়ায় আমরা গাড়িসহ অভিযুক্তকে হাটহাজারী থানায় পাঠিয়ে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published.