ব্রেকিং নিউজ

লংগদুতে জেএসএস’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

॥ লংগদু প্রতিনিধি ॥

ইউপিডিএফ নেতা মিঠুন চাকমা হত্যার ঘটনায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) তিন কেন্দ্রীয় নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে রাঙামাটির লংগদুতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সামাবেশ করেছে জেএসএস(এমএন লারমা) লংগদু উপজেলা শাখা।

শুক্রবার, সকাল এগারটায়, উপজেলা সদরের কাছে বাইট্টাপাড়া বাজার বাস স্ট্যান্ড থেকে জেএসএস(এমএন লারমা) লংগদু উপজেলা শাখার সভাপতি অনঙ্গ লাল চাকমার নেতৃত্বে ও সভাপতিত্বে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বাইট্টাপাড়া বাজার ঘুরে আলতাপ মার্কেট হয়ে ব্রিকফিল্ড বলির দোকানের সামনে প্রতিবাদ সমাবেশ মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জনসংহতি সমিতি (এমএন লারমা) রাঙামাটি জেলা শাখার ছাত্র বিষয়ক সম্পাদক উজ্জল চাকমা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুব সংহতি সমিতি (লারমা) লংগদু উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক বাবুল বিকাশ চাকমা।

বক্তারা, ইউপিডিএফ নেতা মিঠুন চাকমা হত্যার ঘটনায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করায় তীব্র নিন্দা জানান। এবং অনতি বিলম্বে এইসব মামলা প্রত্যাহারের জন্য দাবী জানান বক্তারা।

উল্লেখ্য জেএসএস(এমএন লারমা) লংগদু উপজেলা শাখার এটাই উপজেলা সদরে প্রকাশ্যে কর্মসূচী পালন করেছে। এতোদিন তারা অভ্যন্তরিন এলাকায় দলীয় কর্মসূচী পালন করে আসছিলো।