বান্দরবানে ইউপিডিএফ ও জেএসএসকে নিষিদ্ধ করার দাবিতে মানববন্ধন

॥ বান্দরবান প্রতিনিধি ॥

খাগড়াছড়ি পার্বত্য জেলায় তিন বাঙ্গালী অপহরণ ও মাইক্রো চালক সজীব হত্যার প্রতিবাদে এবং পার্বত্য এলাকার আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ ও জেএসএস কে নিষিদ্ধ করার দাবিতে বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার সকালে পার্বত্য নাগরিক পরিষদ ও বাঙ্গালী ছাত্র পরিষদের আয়োজনে বান্দরবান প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানবন্ধনে প্রায় শতাধিক বাঙ্গালী বিভিন্ন শ্রেনী পেশার জনসাধারণ অংশ নেয় ।

মানববন্ধনে বক্তারা বলেন, খাগড়াছড়িতে তিন বাঙ্গালী অপহরণ ও মাইক্রো চালক সজীব হত্যার প্রতিবাদ জানায় এবং পার্বত্য এলাকার আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ ও জেএসএসকে নিষিদ্ধ করার দাবি জানান ।

মানববন্ধনে বক্তারা আরো বলেন, পার্বত্য এলাকার মানুষের শান্তি নষ্ট করছে ইউপিডিএফ ও জেএসএস, এই দুই সংগঠনের অন্তদন্ধের বলি হচ্ছে সাধারণ জনসাধারণ।

এসময় বক্তারা পার্বত্য এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখতে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে আরো বেশি কার্যকরী পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানান।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পার্বত্য নাগরিক পরিষদের আহবায়ক মো:আতিকুর রহমান, বাঙ্গালী ছাত্র পরিষদের আহবায়ক মো:মিজানুর রহমান, সাবেক ছাত্র নেতা মো: কামরান ফারুক ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।