ব্রেকিং নিউজ

বাহারের পরিবারের পাশে পলাশপুর জোন

॥ মোফাজ্জল হোসেন ইলিয়াছ ॥

খাগড়াছড়ির মহালছড়ির মাইসছড়িতে কাঠ ক্রয় করতে গিয়ে নিখোজ মাটিরাঙ্গার আদর্শ গ্রামের বাসিন্দা ট্রাক চালক মোঃ বাহার মিয়া‘র পরিবারের প্রতি সাহায্যের হাত প্রসারিত করেছে ২৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি‘র পলাশপুর জোন।

পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ২৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি‘র পলাশপুর জোনের অভিভাবকহীণ অসহায় পরিবারটিকে সাহায্য প্রদান করা হয়।

রোববার (২০শে মে) সকাল ১১টার দিকে নিখোঁজ মোঃ বাহার মিয়া‘র স্ত্রী তহুরা বেগম ও মা আমেনা বেগমে‘র হাতে নগদ ১০ হাজার টাকা আর্থিক সহায়তাসহ রমজানের মাসের জন্য ইফতার সামগ্রী প্রদান করেন বিজিবি‘র পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল কামরুল ইসলাম পিএসসি।

এসময় বিজিবি‘র পলাশপুর জোনের উপ-অধিনায়ক মেজর মো: সাব্বির আহাম্মেদসহ বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিবারটির অসহায়ত্বের কথা শূনে আবেগাপ্লুত হয়ে বলেন, সকল সামর্থ্যবানদের উচিত নিখোঁজ এসব পরিবারের পাশে দাড়ানো। তাদের খোজ খবর নেয়া। কারন তারাও আমাদের সমাজের অংশ। তারাও সমাজের অন্যদের মতো করে বাঁচার অধিকার রাখে।

পলাশপুর জোন অধিনায়করে এমন উদ্যোগের ভুয়সী প্রশংসা করে মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মোস্তফা বলেন, এমন মানবিক দায়িত্ববোধ সম্পন্ন কর্মকর্তাদের মতো করে সমাজের বিত্তবানদেরও তাদের সাহায্যে এগিয়ে আসা প্রয়োজন।