ব্রেকিং নিউজ

রাঙামাটির দুই সাংবাদিকের জন্য মসজিদে মসজিদে দোওয়া

॥ নিজস্ব প্রতিবেদক ॥ পবিত্র মাহে রমজানের জুমাবারে রাঙামাটি শহরের ১১টি প্রধান মসজিদে দুই সাংবাদিকের জন্য দোওয়া করেছে মুসুল্লীরা। রাঙামাটি প্রেসক্লাবের আহ্বানে সাড়া দিয়ে এ সকল মসজিদের খতিবগণ জুমার পরপর মুসল্লীদের সাথে নিয়ে মহান আল্লাহর দরবারে তাদের জন্য দোওয়া ও রহমত কামনা করেন।

রাঙামাটি প্রেসক্লাব সূত্রে জানা গেছে, জেলার সিনিয়র সাংবাদিক ও রাঙামাটি প্রেসক্লাবের সদস্য বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি মোস্তফা কামাল বিগত বেশ কিছুদিন যাবৎ দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে কষ্ট পাচ্ছেন। বর্তমানে রাজধানীর পিজি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

ইতোমধ্যে তার শরীরে একটি ছোটখাট অপারেশনও করা হয়। তবে চিকিৎসকগণ জানিয়েছেন তিনি একটু সুস্থির হলে তাঁকে আরো উন্নত চিকিৎসা প্রদান করতে হবে। জনপ্রিয় এই সাংবাদিকের আশু রোগ মুক্তির জন্য এবং কিছুদিন আগে ইন্তেকাল করা মরহুম সাংবাদিক আহমদ নবীর রুহের মাগফেরাত কামনায় এই দোওয়া করা হয়।

এর আগে প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক আনোয়ার আল হক স্বাক্ষরিত এক আকুল আবেদনে সম্মানীত খতিবগণের কাছে দোওয়া কামনা করে একটি পত্র প্রদান করা হয়।

যে সকল মসজিদে দোওয়া হয়েছে এই মসজিদগুলো হলো, রিজার্ভ বাজার জামে মসজিদ, উন্নয়ন বোর্ড জামে মসজিদ, তবলছড়ি জামে মসজিদ, বায়তুশ শরফ জামে মসজিদ, পুরাতন বাস স্টেশন জামে মসজিদ, ফিসারী জামে মসজিদ, কাঁঠালতলী জামে মসজিদ, বনরূপা জামে মসজিদ, কলেজ গেইট জামে মসজিদ ও বায়তুল আমান, ভেদভেদী জামে মসজিদ।