ব্রেকিং নিউজ

দীঘিনালায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

॥ নিজস্ব প্রতিবেদক ॥

দীঘিনালায় এক মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। আটক মাদক ব্যবসায়ীর নাম মো. রমজান আলী(৩৩)। সে উপজেলার পূর্ব হাচিনসনপুর গ্রামের জহির উদ্দীনের ছেলে। গত সোমবার রাতে ইয়াবা বিক্রি করার সময় দীঘিনালা থানা পুলিশ বিশ পিচ ইয়াবাসহ তাকে আটক করে। এঘটনায় দীঘিনালা থানায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।

পুলিশ জানায়, গত সোমবার রাত সাড়ে দশটায় এক মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রি করছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হাচিনসনপুর গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় ক্রেতা বিক্রেতারা পালিয়ে যাওয়ার সময় মাদক ব্যবসায়ী মো. রমজানকে আটক করা হয়। এসময় তার সঙ্গে থাকা ২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এব্যাপারে দীঘিনালা থানার এএসআই পলাশ দাশ জানান, ওসি স্যারের নির্দেশ মোতাবেক গত রাতে অভিযান পরিচালনা করি। এসময় ওসি স্যার অভিযানে নেতৃত্ব দেন। পরে ওনার নির্দেশনা মোতাবেক ইয়াবাসহ তাকে আটক করা হয়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সামসুদ্দীন ভুঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সারাদেশে মাদকদ্রব্য নিয়ে বিশেষ অভিযান চলছে। অভিযানের অংশ হিসেবে দীঘিনালায়ও অভিযান পরিচালনা করা হয়। তিনি আরো জানান, আটক রমজান পুলিশি জিজ্ঞাসাবাদে কিছু তথ্য দিয়েছে। তার দেয়া তথ্যানুযায়ী আরো অভিযান পরিচালনা করা হবে। এঘটনায় পুলিশ বাদী হয়ে আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ‘মাদকদ্রব্য নিয়ন্ত্রণ” আইনে মামলা দায়ের করেছেন।