ব্রেকিং নিউজ

পানছড়িতে মুক্তিযোদ্ধাকে বাড়ি বানিয়ে দিল ৩ বিজিবি

॥ পানছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার মোল্লাপাড়া এলাকার বসবাসরত অসহায় মুক্তিযোদ্ধাকে বাড়ি বানিয়ে দিল ৩ বিজিবি লোগাং জোনের জোন অধিনায়ক। বাড়ি পেয়ে মহা আনন্দে চোখের পানি ছেড়ে দু-হাত উপরে তুলে আল্লাহর কাছে ৩ বিজিবি লোগাং জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল রফিকুল হাসান পিএসসি ও বিজিবির সকল জোয়ানদের জন্য মোনাজাত করলো বৃদ্ধ মুক্তিযোদ্ধা আকবর আলী।

জানাযায়, মুক্তিযোদ্ধা আকবর আলীর আবেদনের প্রেক্ষিতে গত আড়াই মাস পূর্বেই শুরু হয় আসহায় এই মুক্তিযোদ্ধার ঘর নির্মানের কাজ। দুই রুম বিশিষ্ট টয়লেট ও গোসল খানাসহ ২০ বাই ১২ ফুট এর মেঝ পাকা ঘরটি সোমবার (১১ই জুন) উদ্বোধন করেন ৩বিজিবি লোগাং জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল রফিকুল হাসান পিএসসি।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, মুক্তিযোদ্ধা কামান্ডের সাবেক কমান্ডার মোঃ মুনিরুজ্জামান, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, পানছড়ি প্রেস ক্লাবের সভাপতি নতুন ধন চাকমা, সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন ইলিয়াছ প্রমূখ।

মুক্তিযোদ্ধাদের জন্য কিছু করতে পেরে আমার খুবই ভাল লাগছে উল্লেখ করে ৩বিজিবি জোন কমান্ডার বলেন, মুক্তিযোদ্ধাদের বয়স হয়েছে তাই আগামীতে আর কিছু করতে পারবো কি না জানি না, এজন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস। এসময় তিনি শিক্ষাসহ মানবিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

এসময় মুক্তিযোদ্ধা আকবর আলী বলেন, ঘর ছাড়া অনেক দিন যাবত মানুষের বাড়ি বাড়ি থেকেছি বিজিবি আমাকে ঘর তৈয়ার করে দিয়েছে, আমি আমার সন্তানদের নিয়ে এখন সুখে থাকতে পারবো। পরে কমান্ডার মুক্তিযোদ্ধার হাতে হাতে ঘরের চাবি হস্থান্তর পরবর্তি ফিতা কেটে ঘরের উদ্ধোধন করেন।