ব্রেকিং নিউজ

পানছড়িতে প্রশাসনের উদ্যেগে দোয়া ও ইফতার মাহফিল ও ভিক্ষুক পূর্ণবাসন কর্মসূচীর উদ্বোধন

॥ মোফাজ্জল হোসেন ইলিয়াছ ॥

জেলার পানছড়ি উপজেলা প্রশাসনের উদ্যেগে দোয়া ও ইফতার পার্টি এবং ভিক্ষুক পূর্ণবাসন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১২জুন) এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা পরিষদের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভারত প্রত্যাগত শরনার্থী পুর্ণবাসন টাস্কফোর্স এর চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাসেম এর সভাপতিত্বে ভিক্ষুক পূর্ণবাসন কর্মসূচীর উদ্বোধনী আলোচনা সভা পরবর্তি ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আই.সি.টি) জিয়া আহাম্মদ সুমন, ৩ বিজিবি লোগাং জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল রফিকুল হাসান পিএসসি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সতীষ চন্দ্র চাকমা, পানছড়ি সাব জোনের জোন অধিনায়ক মেজর সোহেল আলম, থানা অফিসার্স ইনচার্জ মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি, ব্যবসায়ী, সুশিল সমাজের প্রতিনিধি, সরকারী দপ্তরের প্রধানগন, সাংবাদিক, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

প্রসঙ্গত, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সহযোগীতায় এবং উপজেলা প্রশাসনের বাস্তবায়ানধীন পূর্ণবাসিত ভিক্ষুকদের হাতে চেক তুলে দেন প্রধান অতিথি।