চট্টগ্রাম রাঙামাটি সড়কে আবারো দুর্ঘটনার কবলে পাহাড়িকা বাস, আহত-১

॥ নিজস্ব প্রতিবেদক ॥

চট্টগ্রাম রাঙামাটি সড়কের যাত্রীবাহী পাহাড়িকা বাসটি সড়ক ছেড়ে ঘাগড়া বাজার দোকানের ভিতরে ঢুকে গিয়ে একব্যক্তি গুরুতর আহত হয়েছে। বুধবার দুপুরে যাত্রীবাহী বাস পাহাড়িকা চট্টগ্রাম থেকে রাঙামাটি আসার পথে কাউখালী উপজেলার ঘাগড়া বাজারে সামুন নামের ব্যক্তির মুর্দিদোকানে ব্রেকফেল করে দুর্ঘটনা ঘটে। এ সময়ে দোকানের পাশে দাড়িয়ে থাকা অবস্থায় দুর্ঘটনার কবলে পড়ে আহত হয়। আহত ব্যক্তির নাম মো. নাছির উদ্দিন। আহত নাছির উদ্দিন(৫৫)কে গুরুতর অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘাগড়া বাজারের প্রত্যক্ষদর্শী মো.হাসান জানান, চট্টগ্রাম থেকে রাঙামাটি যাওয়ার পথে ঘাগড়া বাজারে এসে পাহাড়িকা বাসটি ব্রেক ফেল করে একটি দোকানে ঢুকে পড়ে এ সময় দুর্ঘটনার কবলে পড়ে আহত হয় ফরেষ্ট গার্ড নাছির। এসময় আমরা তাকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করি।তবে সে মাথায় বড় ধরনের আঘাত পেয়েছে। পাহাড়িকা বাসটি দুর্ঘটনার সাথে সাথে চালক ও হেলপার পালিয়ে যায়।
সদর হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার সৈকত ইসলাম জানান,ঘাগড়া বাজারে বাস দুর্ঘটনায় রোগি মো.নাছির উদ্দিন মাথায় আঘাত পেয়েছে। তবে ২৪ ঘন্টা পার না হলে রোগির সম্পর্কে বিস্তারিত বলা যাবেনা।
জানাগেছে দক্ষিণ বন বিভাগের ফরেষ্ট গার্ড মো.নাছির উদ্দিন। সে ঘাগড়া বাজার চেক পোষ্টে কর্মরত আছেন। সে জোহরের নামাজ পড়তে সমজিদে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটেছে।
কাউখালী থানার অফিসার ইনচার্জ মো.কবির হোসেন জানান,দুপুরে দিকে পাহাড়িকা বাস (চট্টমেট্টো ১১-১০৭৩) চট্টগ্রাম থেকে রাঙামাটি আসার পথে ঘাগড়া বাজারে এসে বাসটি ব্রেকফেল করে একটি দোকানে ঢুকে পড়ে এতে একব্যক্তি আহত হওয়ার খবর শুনেছি। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। বাসটির চালক ও হেলপার পালিয়েছে। এব্যাপারে এখনো মামলা হয়নি।