পানছড়িতে মারমা রমণীর সাথে পরকীয়া করতে গিয়ে হাতুড়ে ডাক্তার আটক

॥ পানছড়ি প্রতিনিধি ॥

পরকীয়া প্রেম করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে এক হাতুড়ে ডাক্তার। আজ শনিবার (২৩রা জুন) দুপুরে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার যৌথ খামার এলাকার এ ঘটনা ঘটে।পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন যাবৎ ইসলামপুর গ্রামের মৃত নবী হোসেনের বড় ছেলে আব্দুল কাদের ওরফে কাদের ডাক্তার (৫৫) পার্শ্ববর্তী যৌথ খামার এলাকার মৃত- মংশী মারমার স্ত্রী উচংমা মারমার সাথে অবৈধ ভাবে দীর্ঘ দিন যাবৎ মেলামেশা করে আসছিল। প্রভাবশালী ও পরিচিত হওয়ার সুবাদে এলাকাবাসী বারবার সতর্ক করার পরেও তা বন্ধ হয়নি।

তাই এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে আজ দুপুর আড়াইটার দিকে উভয়কে আটক করে। পরবর্তিতে পুলিশের উপস্থিতি টের পেয়ে আঃ কাদের পালানোর চেষ্টা করলে বিক্ষোপ্ত জনতা আবারো তাকে আটক করে গনধোলায় দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানা ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানায়, জনতার হাতে আব্দুল কাদের ও উচংমা মারমার আটক হওয়ার খবর পেয়ে ফোর্স নিয়ে তাদের থানা হেফাজতে রাখি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে।

উল্লেখ্য কাদের ডাক্তারের প্রথম স্ত্রী আলমাস বেগম ৮বছর আগে মারা যাওয়ার পর মোঃ নাছিরের মেয়ে আফ্রিদ জান্নাত বিউটিকে বিয়ে করে। তার দু’সংসারে দুই ছেলে ও দুই মেয়ে আছে। বিউটি বর্তমান ৩নং পানছড়ি সদর ইউনিয়নের ৪,৫,৬ নং সংরক্ষিত মহিলা সদস্য।