কাউখালীতে পাহাড়ি গৃহবধুকে ধর্ষণের অভিযোগ : থানায় মামলা

॥ নিজস্ব প্রতিবেদক ॥

সবজি বিক্রি করে বাজার থেকে নিজ গৃহে ফেরার পথে পাহাড়ি এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে রাঙামাটির কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের কাশখালী এলাকায় সংঘটিত এই ঘটনার ভিকটিম মারমা সম্প্রদায়ের এবং দুই সন্তানের জননী বলে জানাগেছে।

ভূক্তভোগী নারীকে রাঙামাটি জেনারেল হাসপাতালে পরীক্ষার জন্যে ভর্তি করানো হয়েছে। ভিকটিমের তথ্যানুসারে এই ঘটনার সাথে জড়িত শাকিব নামে এক যুবককে পুলিশ গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে কাউখালী থানা পুলিশ।

গৃহবধু জানান, সোমবার কাউখালী বাজারের হাটের দিনে সকালে সবজি বিক্রি করে ঘরের বাজার নিয়ে নিজ বাড়িতে ফিরছিল। ফিরার পথে কাশখালীর মাগরামা ছড়ার নির্জন এলাকায় পৌছলে কাশখালী গ্রামের মো. শাকিব (১৯) পিছন থেকে ঝাপটে ধরে ধর্ষণ করে।

পরে ঘরের দিকে না গিয়ে আবার কাউখালী বাজারে দিকে ফিরে এসে ঘটনাটি স্থানীয়দের বললে স্থানীয়দের সহায়তা পুলিশের কাছে অভিযোগ করেন।  ভুক্তভোগী নারী আরো বলেন, ধর্ষক সাকিবকে তিনি সনাক্ত করেছেন। তার পিতার নাম মো. আব্দুল বারেক।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবির হোসেন জানান, এ ঘটনায় আমরা ভুক্তভোগী নারীর এজাহার গ্রহণ করে মামলা নিয়েছি এবং ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

এদিকে, জেলা সিভিল সার্জন ডাঃ শহিদ তালুকদার জানান, সোমবার সকালের দিকে ভিকটিমকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করার পর আলামত সংগ্রহ করা হয়েছে।