ব্রেকিং নিউজ

ট্রাফিক সপ্তাহ : রাঙামাটি জেলা প্রশাসনের মোবাইল কোর্টে বুধবার ২৮ মামলা

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙ্গামাটিতে জেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিভিন্ন ধারায় ১৬ জনকে আটক করে ২ হাজার ৭শত টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাঙ্গামাটি বনরূপা পুলিশ চেকপোষ্ট সড়কে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ আইনে বিভিন্ন ধারায় তাদেরকে জরিমানা করা হয়।

এসময় রাঙ্গামাটি জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিষ্টেট রফিকুল হকসহ বিআরটিএ’র মোটরযান পরিদর্শকও জেলা প্রশাসনের পেশকার মোঃ নজরুল ইসলাম, ট্রাফিক ইনপেক্টর নীতি বিকাশ দত্ত এবং রাঙ্গামাটি জেলা পুলিশের সদস্যগণ উপস্থিত থেকে ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা প্রদান করেন।

অন্যদিকে, রাঙ্গামাটির বেতবুনিয়া এলাকায় রাঙ্গামাটি জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিষ্টেট উত্তম কুমার দাশের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এতে মোট ১২টি মামলা রেকর্ড করা হয় এবং ৪ হাজার ২শত টাকা জরিমানা আদায় করা হয়।

রাঙ্গামাটি জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিষ্টেট রফিকুল হক বলেন, সড়কে যাতে করে আর দূর্ঘটনা না ঘটে এবং সড়কে যাতে ফিটনেন্স বিহীন গাড়ি ও ড্রাইভিং লাইসেন্স ও কাগজপত্র ছাড়া রাস্তায় চলাচল করতে না পারে এই জন্য ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।