ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে ফুলেল শুভেচ্ছায় নবাগত ও বিদায়ী জেলা প্রশাসককে অশ্রুসিক্ত শুভেচ্ছা

॥ আল মামুন – খাগড়াছড়ি ॥

খাগড়াছড়ির বিদায়ী জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম ও নবাগত জেলা প্রশাসক মো: শহীদুল ইসলাম সিক্ত হলেন ফুলেল শুভেচ্ছায়। এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা ও ৯ উপজেলা নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শনিবার বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ে সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান জেলা প্রশাসকদের শুভেচ্ছা জানিয়ে সৌজন্য ও বিদায়ী স্বাক্ষাত করেন। পরে জেলা প্রশাসকগণ সকলের সাথে সৌজন্য স্বাক্ষাত করে তাদের অনুভূতি ব্যক্ত করেন।

বিকেলে খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ে বিদায়ী জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলামকে অশ্রুসিক্ত বিদায়ী ও নবাগত ডিসিকে স্বাগত জানান, খাগড়াছড়ি পুলিশ সুপার মো: আলী আহমদ খান ও অতিরিক্ত পুলিশ সুপার সালাহ উদ্দিন, এর পরপর খাগড়াছড়ি পৌর সভার পক্ষ থেকে মেয়র মো: রফিকুল আলম, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ মালিক গ্রুপের পক্ষ থেকে সংগঠনটির সাধারণ সম্পাদক এসএম শফি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, খাগড়াছড়ি প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি জীতেন বড়ুয়া ও সাধারণ সম্পাদক আবু তাহের মোহাম্মদ শুভেচ্ছা জানান।

বিদায়ী জেলা প্রশাসকের বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করে বেলায় মেয়র রফিকুল আলম,এসএম শফিসহ অন্যান্য নেতৃবৃন্দরা ডিসি রাশেদুল ইসলাম খাগড়াছড়ির এ দায়িত্ব থেকে বিদায় নিলেও ভাল কাজের জন্য সকলের হৃদয়ে যে স্থান করে নিয়েছে তার জন্য স্মরনীয় হয়ে থাকবে।

এছাড়াও নবাগত জেলা প্রশাসকের পক্ষ থেকেও এ পার্বত্য জেলার শান্তি-শৃঙ্খলা, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা পর্যটনমূখী উন্নয়নসহ সকল ক্ষেত্রে সহযোগিতা কামনা করেন। বিদায় জেলা প্রশাসক বলেন, সকলের যে ভালোবাসা পেয়েছি তা আজীবন স্মরণ থাকবে বলে মন্তব্য করে বলেন, নবাগত জেলা প্রশাসককে সহযোগিতার আহবান জানান। এদিকে নবাগত জেলা প্রশাসক মো: শহীদুল ইসলাম, সকলের সহযোগিতা কামনা করে পার্বত্য জেলা খাগড়াছড়িবাসীর সাথে মিলেমিশে এ জেলার উন্নয়নে কাজ করে যাবেন বলে প্রতিশ্রুতি দেন।

এ সময় খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো: ইউনুছ, শ্রমিকলীগ নেতা নূরনবী, খাগড়াছড়ি প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো: নাজিম উদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক, প্রশাসনিক নেতৃবৃন্দরা এতে উপস্থিত ছিলেন।