বাঘাইছড়িতে ছাত্রলীগের আয়োজনে শোকসভা ও দোয়ামাহফিল অনুষ্ঠিত

॥ মো: ওমর ফারুক সুমন ॥

বঙ্গবন্ধু শেখ মুজিবুরের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও  ১৫ আগস্ট  জাতীয় শোক দিবসকে   সামনে রেখে বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে  এক র‌্যালী আলোচনা সভা ও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়।

১১ আগস্ট শনিবার বিকাল ৫ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্যেগে একটি বিশাল  র‌্যালীর আয়োজন করা হয়, র‌্যালীটি  উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ( বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব কমপ্লেক্স ভবন)  আওয়ামীলীগ অঙ্গ সহযোগী সংগঠনের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত শোক সভায় উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আব্দুর রহমান এর সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো:  ইশতিয়াক  আহম্মদ (রাজ)  এর সঞালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আলী হোসেন, বিষেশ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রতন দাশ।

পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুনছুর আলী, দপ্তর সম্পাদক বাহার উদ্দীন সরকার, সাবেক ছাত্রনেতা সুজিৎ চক্রবর্তী, সাবেক ছাত্রনেতা সন্জয় ধর, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবু নাছের, এছাড়াও   কলেজ ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ,পৌর ছাত্রলীগের  ৩নং ওয়ার্ড সভাপতি মোঃইউসুফ প্রমূখ বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত  কামণা করে এক সংক্ষিপ্ত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।