জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রাঙামাটি মহিলা আ.লীগের শোক সভা ও দোয়া মাহফিল

 

॥ নিজস্ব প্রতিবেদক ॥

১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে রোববার বিকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পার্বত্য চট্টগ্রামের নারী সংসদ সদস্য এবং জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজা বেগম চিনুর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকঊ রোয়াজা, যুগ্ন সাধারন সম্পাদক জসীম উদ্দীন বাবুল, প্রচার সম্পাদক মমতাজুল ইসলাম, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামীলীগের সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেত্রীবৃন্দ এসময় বক্তব্য রাখেন। রাঙামাটি মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহিতা দেওয়ান সভায় সঞ্চালনা করেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু দেশকে আধুনিক বাংলাদেশে রূপান্তর করার জন্য তাঁর শ্রম মেধা দিয়ে কাজ করে আসছিলেন ঠিক তখনি ১৯৭১ এর পরাজিত শক্তিরা ৭৫ এর ১৫ই আগষ্ট কাপুরুষেরমত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিনী, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেলসহ সকলকে হত্যা করে। ১৫ই আগস্টের শোককে শক্তিতে রূপান্তরিত করে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে তৃণমুল পর্যায়ে এখন থেকেই কাজে নেমে পড়ার আহবান জানিয়েছেন বক্তারা। আলোচনা সভা শেষে, ১৫ আগস্ট শাহাদাৎবরণকারী বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের রূহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।