ব্রেকিং নিউজ

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনী তফসিল ঘোষণা

॥ নিজস্ব প্রতিবেদক ॥

২৯ সেপ্টেম্বর নির্বাচনকে সামনে রেখে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নজরুল ইসলাম ইসলাম বুধবার নির্বাচনী তফসিল ঘোষনা করেন। নির্বাচিত কমিটি ২০১৮ হতে ২০২২ সাল পর্যন্ত চার বছর মেয়াদে দায়িত্ব পালন করবেন।

ঘোষিত তফসিল অনুযায়ী চলতি বছরের ৫ সেপ্টেম্বর খসড়া ভোটার তালিকা প্রকাশ, ৬ সেপ্টেম্বর খসড়া ভোটার তালিকার উপর আপত্তি দাখিল, ৭ সেপ্টেম্বর ভোটার তালিকার উপর আপত্তির শুনানী ও নিষ্পত্তি, ৯ সেপ্টেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ।

১০ সেপ্টেম্বর বিভিন্ন পদে মনোনয়ন পত্র বিতরণ, ১২ সেপ্টেম্বর মনোনয়ন পত্র দাখিল, ১৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই, ১৫ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ ও প্রাথমিক প্রার্থীদের তালিকা প্রকাশ।

১৭ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহার, ১৮ সেপ্টেম্বর চুড়ান্তভাবে মনোনিত প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। ২৯ সেপ্টেম্বর ভোট গ্রহণ ও ফলাফল প্রকাশ করা হবে।

নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নজরুল ইসলাম ইসলাম জানালেন, ২৯ সেপ্টেম্বর নির্বাচনকে সামনে রেখে সবধরণের প্রস্তুতি নিচ্ছি আমরা। আশা করছি, একটি উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।