মানিকছড়িতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের সেমিতে ৪ দল

॥ মানিকছড়ি প্রতিনিধি ॥

মানিকছড়ি উপজেলায় অনুষ্টিত‘বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ৩য় আসর এখন সেমি ফাইনালে। উপজেলার ৩৩ দল থেকে চিরপ্রতিদ্বন্দ্বী রাজপাড়া একাদশ-ময়ূরখীল সেতুবন্ধন ক্লাব একতা যুব সংঘ-পাঞ্জারাম পাড়া একাদশ শেষ চারে লড়বে ১১ ও ১২ সেপ্টেম্বর। দেশী-বিদেশী খেলোয়াড়ের সমন্বয়ে অনুষ্টিত হবে সেমি ফাইনাল ও ফাইনাল খেলা।

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট কমিটি সূত্রে জানা গেছে, গত ২০১৬ সাল থেকে ১ নং মানিকছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক‘বঙ্গবন্ধু’ ফুটবল টুর্নামেন্ট শুরু করেছে। এবার চলছে এর ৩য় আসর।৩১ জুলাই থেকে উপজেলার ৩৩টি দল নিয়ে টুর্নামেন্টের পদযাত্রা শুরু হয়। নক আউট পদ্ধতির এ খেলায় ইতোমধ্যে ২৯টি দল বিদায় নিয়েছে। ১১ সেপ্টেম্বর মঙ্গলবার ও ১২ সেপ্টেম্বর বুধবার সেমি ফাইনালে লড়বে চিরপ্রতিদ্বন্দ্বী রাজপাড়া একাদশ-ময়ূরখীল সেতুবন্ধন ক্লাব একতা যুব সংঘ-পাঞ্জারাম পাড়া একাদশ”। আগামী ১৪ সেপ্টেম্বর শুক্রবার অনুষ্টিত হতে পারে(সম্ভাব্য) ফাইনাল খেলা।

খেলার প্রথম রাউন্ডে সকল খেলোয়াড় স্থানীয় এবং খালি পায়ে অনুষ্টিত হলেও ২য় রাউন্ডে প্রতি দলে ২ জন এবং কোয়াটার ফাইনালে ৪ জন অতিথি খেলোয়াড় দিয়ে এ খেলা অনুষ্টিত হয়েছে। আর এখন সেমি ফাইনাল থেকে সকল খেলোয়াড় উন্মুক্ত ঘোষণা করেছে আয়োজক কমিটি। ফলে বিগত আসরগুলোর ন্যায় এবারও দেশী-বিদেশী খেলোয়াড়দের আগমনে মুখরিত হয়ে উঠবে মানিকছড়ির মাঠ। যদিও উদীয়মান খেলোয়াড়দের দাবী ছিল স্থানীয় এবং অতিথি খেলোয়াড়দের সমন্বয়ে খেলা পরিচালনা করার। কিন্তু টুর্নামেন্ট কমিটি সেটি আমলে নেয়নি।