রাঙ্গামাটিতে মাসস’র অডিটরিয়াম ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

পার্বত্য চট্টগ্রামের বসবাসরত সকল ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনগনকে উন্নয়নে একই সারিতে নিয়ে আসতে না পারলে, জনগন উন্নয়নের প্রকৃত সুফল হতে বঞ্চিত হবে, তাই শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বিগত দশ বছরে পার্বত্য চট্টগ্রামের সকল নৃ গোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন। উন্নয়নের এ ধারাবাহিকতা বজায় রাখার জন্য শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ভবিষ্যতেও দরকার।
রাঙ্গামাটির মারমা সাংস্কৃতি সংস্থা (মাসস) এর অডিটরিয়াম ভবনের ভিত্তি প্রস্তর ও ২০১৮ সালের এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এসময় রাঙ্গামাটি পার্বত্য জেলার সাবেক প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলগের কার্যনির্বাহী কমিটির সদস্য দীপংকর তালুকদার, মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরি মারমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ ,রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর সহ মারমা সংস্কৃতির নেত্রীবৃন্দরা এসময় বক্তব্য রাখেন।
পরে পার্বত্য চট্টগ্রামের ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ন মারমা শিক্ষার্থীদের সংবর্ধনায় ক্রেস্ট ও বৃত্তি প্রদান করা হয়।