লংগদুতে নবাগত ইউএনও’র সাথে প্রেস ক্লাব সদস্যদের সৌজন্য স্বাক্ষাত!

॥ লংগদু প্রতিনিধি ॥

লংগদু উপজেলার নবাগত নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়’র সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন লংগদু উপজেলা প্রেস ক্লাবের সদস্যরা।
রোববার, সকালে নির্বাহী অফিসারের কক্ষে এই স্বাক্ষাত হয়। এসময় উপস্থিত ছিলেন, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ওমর ফারুক মুছা, জিয়াউল হক, আরমান খান, মোঃ আলমগীর হোসেন।
এসময় প্রেস ক্লাবের জায়গা বরাদ্দের বিষয়ে কথা হলে উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় জায়গা বরাদ্দের বিষয়ে আশ্বস্থ করে বলেন, আমি মাত্র কয়েকদিন হলো এসেছি। আমি আপনাদের বিষয়টি দেখবো। তিনি আরো বলেন, লংগদুতে সরকারের যে উন্নয়ন কর্মকান্ডগুলো হবে তা আপনাদের লেখার মধ্য দিয়ে পুরো জেলাবাসী জানার সুযোগ তৈরী হবে এবং আমি একজন সরকারী কর্মকর্তা হিসেবে সরকারের কাজগুলো বাস্তবায়ন করে যাব।

পরে দীর্ঘক্ষন লংগদুর ইতিহাস সম্পর্কে আলাপ আলোচনা শেষে পুরো লংগদুবাসীর সহযোগীতা চান নবাগত নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়। তিনি বলেন, কোন অসম্প্রদায়ীক শক্তি যেন লংগদুর উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে না পারে সেজন্য সকলকে সজাগদৃষ্টি রাখতে বলেছেন। সাথে সাথে লংগদুতে সাম্প্রদায়ীক সম্প্রীতি নিয়ে সকলে বসবাস করার জন্য অনুরোধ করেন।