ব্রেকিং নিউজ

ভৌতিক বিদ্যুৎ বিলে জর্জরিত লংগদুবাসী!

॥ লংগদু প্রতিনিধি ॥

রাঙামাটির লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃঙ্খলা বিষয়ক কমিটির মাসিক সভা কমিটির সদস্য বিভিন্ন কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, হেডম্যান, বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি ও গন্যমান্য ব্যাক্তিগনের উপিস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার, উপজেলা পরিষদের মিলনায়তনে আয়োজিত আইন শৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন, লংগদু থানা অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা হাফেজ ফোরকান আহম্মদ।

সভায়, লংগদু থানা অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত বলেন, সারা দেশে মাদক দ্রব্য রোধে কঠোর অবস্থানের সাথে মিল রেখে লংগদু উপজেলায়ও মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়া হয়েছে। চলতি মাসে থানায় মাদক দ্রব্য বিষয়ে চারটি মামলা হয়েছে। মাদকের পাশাপাশি বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির জন্য তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করেন।

লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোঃ এখলাস মিঞা খান বলেন, দীর্ঘদিন লংগদুতে নির্বাহী অফিসার না থাকায় জনসাধারণ তথা বিভিন্ন কর্মকর্তাদের অফিসিয়াল কাজে-কর্মে ব্যাঘাত হয়েছে। বর্তমানে নবাগত ইউএনও আসায় উপজেলা প্রশাসনে কাজের গতি বৃদ্ধি পাবে।

গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা হাফেজ ফোরকান আহম্মদ বলেন, লংগদুতে বৈধ বিদ্যুৎ গ্রাহকগন ভৌতিক বিলে জর্জরিত। দীঘিনালা বিদ্যুৎ বিতরণ লোকজন লংগদুতে বৈধ বিদ্যুৎ গ্রাহকদের মিটারের কোন রিডিং না দেখে বিল করে এতে মিটারের তিনগুন বেশি রিডিংয়ের বিল পরিশোধ করতে হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার সমাপনী বক্তব্যে বলেন, ইভটিজিং,যৌতুক, বাল্যবিবাহ প্রতিরোধে সামাজিক আন্দোলনের পাশাপাশি আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার জন্য জাতি, ধর্ম, বর্ণ দল মত নির্বিশেষে সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতি ভ্রাতৃত্ব ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য তিনি সকলের প্রতি সহযোগিতা কামনা করেন।