পানছড়ি বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারী নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ

॥ পানছড়ি প্রতিনিধি ॥

আপনারা মনে সাহস নিয়ে কাজ করুন, আমরা সর্বোচ্চ সহযোগীতা করবো, বর্তমান সরকার জনবান্ধব সরকার, সকল প্রকার দূর্য়োগে আমরা আপনাদের পাশে আছি। ১৫ই সেপ্টেম্বর পানছড়ি বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারী নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে, খাগড়াছড়ি পার্বত্য জেলার জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম।

বৃহস্প্রতিবার (২০শে সেপ্টম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ৩নং পানছড়ি সদর ইউপির হল রুমে এসব কথা বলেন তিনি।দ্রুত অগ্নি নির্বাপনের জন্য বাজার এলাকায় পুকুর সংস্কারের প্রয়োজনীয়তার উপর গুরুত্ব আরোপ করে তিনি জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের সাথে কথা বলবেন উল্লেখ করে আরো বলেন, সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ক্ষতিগ্রস্থদের সহযোগীতা করা হচ্ছে, আগামীতে টিনও দেওয়া হবে।

পানছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগ খাগড়াছড়ি‘র উপ-পরিচালক এটিএম কাউছার হোসেন।

পানছড়ি উপজেলা‘র অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশিকুর রহমান এর পরিচালিত সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, থানা অফিসার্স ইনচার্জ মোঃ নুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, ৪নং লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা প্রমূখ।

এতে আরো বক্তব্য রাখেন, পানছড়ি বাজার উন্নয়ন কমিটি‘র সভাপতি মোঃ হেদায়েত আলী তালুকদার।