অস্ত্র কখনো কোন সমস্যার সমাধান করতে পারে নি, স্বাভাবিক জীবনে ফিরে আসুন: বিগ্রেডিয়ার জেনারেল

॥ পানছড়ি প্রতিনিধি ॥

অস্ত্র শুধু মানুষের জীবন কেড়ে নেয় এবং জাতিকে দমিয়ে রাখে, তাই অস্ত্র ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসুন, সমাজ ও জাতির কল্যাণে কাজ করুন, দেশ আপনার, আমার, সকলের, তাই দেশের উন্নয়নে সবাইকে ভূমিকা রাখতে হবে, অস্ত্র কখনো কোন সমস্যার সমাধান করতে পারে নি আর পারবেও না। কথা গুলো বলেন, খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল হামিদুল হক এনএসডব্লিউসি. পিএসসি।

মঙ্গলবার (২৬শে সেপ্টম্বের) দুপুর সাড়ে ১২টায় পানছড়ি সাব জোনের আয়োজনে মতবিনিময় সভায় তিনি আরো বলেন, পাহাড়বাসীর শান্তির জন্য অস্ত্রধারীদের নির্মূলে যা যা করা দরকার শান্তিকামী মানুষের সহযোগীতা নিয়ে তাই তাই করা হবে। আপনারা তথ্য দিয়ে আমাদের সহযোগীতা করুন, আমি আপনাদের পাশে আছি। সন্ত্রাসী ও চাঁদাবাজদের বিন্দু পরিমান ছাড় দেওয়া হবে না।

পানছড়ি সাব জোনের জোন অধিনায়ক মেজর সোহেল আলমের পরিচালিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, ২২বীর খাগড়াছড়ি সদর জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল আরাফাত হোসেন পিএসসি, ৩বিজিবি লোগাং জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মনজুর সিদ্দিকী, পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, থানা অফিসার্স ইনচার্জ মোঃ নুরুল আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার মিয়া, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, ৪নং লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা, বিআরডিপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, বাজার উন্নয়ন কমিটির সভাপতি হেদায়েত আলী তালুকদার, হেডম্যান অরুন জয় রৌয়াজা প্রমূখ।