পুলিশের পৃথক অভিযানে রিজার্ভ বাজার থেকে ইয়াবা ও গাঁজাসহ আটক-৩

॥ আলমগীর মানিক ॥

রাঙামাটি শহরের রিজার্ভ বাজার থেকে পৃথক অভিযানে ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে ও সন্ধ্যায় রিজার্ভ বাজারের পুরাতনবস্তি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ফারুক মিয়া নামে এক ব্যক্তিকে আটক করে কোতয়ালী থানা পুলিশের একটি টিম।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া জানিয়েছেন, আটককৃত ফারুকের দেহ তল্লাসী করে তার কাছ থেকে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। ফারুকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে রিজার্ভ বাজারের মসজিদ মার্কেটের সামনে থেকে ইয়াবা বিক্রির সময় সোহেল ও রুবেল নামে দুই যুবককে আটক করেছে ডিবি পুলিশ। রাত সাড়ে আটটার সময় উক্ত দুই যুবককে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিবি পুলিশের এসআই আহসানুজ্জামান।

এসময় আটককৃতদের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা ও ১২পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃত সোহেল জানায় তার বাড়ি শহরের পুরাতন পুলিশ লাইন এলাকায়। সে রিজার্ভ বাজারের আব্দুল আলী একাডেমী এলাকার জনৈক ইউছুপের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয়ের জন্য এসেছিলো। অপরদিকে ভেদভেদী থেকে এসে গাঁজা কিনে নিয়ে যাওয়ার সময় আটক করা হয়েছে রুবেলকে।
কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়–য়া জানিয়েছেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।