তারেক রহমানকে জড়িয়ে ২১ আগষ্ট রায়ের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল সমাবেশ!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

দেশ নায়ক তারেক রহমানকে জড়িয়ে ২১ শে আগষ্ট মামলার রায় প্রদান করায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় ঘোষিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সারা দেশের ন্যায় রাঙামাটিতে কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকালে কাঁঠালতলীস্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি হাজি শাহ আলমের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন,সাবেক জেলা যুগ্ন জজ ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ১/১১ এর সময় কাঁঠালতলীস্থ জেলা বিএনপি কার্যালয়কে কান্ডারীর রুপে দায়িত্ব পালন করা বিপ্লবী নেতা এডভোকেট দীপেন দেওয়ান।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু, সদর উপজেলর বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুন,সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনিরসহ অংগ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথি বলেন, দেশে যখন গণন্ত্র থাকেনা তখন দেশে আর ন্যায় বিচারও থাকেনা। দেশে আজ এক নায়কতন্ত্র কায়েক করা হচ্ছে। একজনের ইচ্ছায় বা তাকে খুশি করার জন্য এধরনের প্রহসন মূলক রায় দেওয়া হচ্ছে। বাংলাদেশের জনগণ কখনই এই রায়কে মেনে নেবেনা। দেশের মানুষ এই রায়ের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

জেলা বিএনপির সভাপতি হাজি শাহ আলম বলেন,ঐক্য বদ্ধ আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারি সরকারের পতন ঘটাতে হবে। আজ হাসিনা সরকার আবারো ক্ষমতায় আসতে বিভিন্ন ধরনের নীল নকশা তৈরী করতে শুরু করছে। এসব ষড়যন্ত্র এদেশের জনগণ বুঝে পেলেছে। তাই এসব কিছুর জবাব দেশের জনগণ ভোটের মাধ্যমে প্রমান করাবেন।