গুইমারাই বিষপানে যুবকের আত্মহত্যা!

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় বিষপান করে উচাইরী মারমা (৩৫) নামে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। সে গুইমারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বলে জানা গেছে।

গুইমারা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, গুইমারা ডাক্তার টিলা এলাকায় শনিবার রাত ১০টায় বিষ খেয়েছে উচাইরী নামের এক যুবক। পরে হাসপাতালে নিয়েও তাকে বাঁচানো যায়নি। হতাশা থেকে সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।

স্থানীয় সূত্র জানায়, আগে থেকেই উচাইরী নিয়মিত ভাবেই মদ পান করতো। শনিবার রাতে ডাক্তারটিলা দোকান সংলগ্ন এলাকায় উচাইরীর অবস্থা বেগতিক দেখে তাকে মাটিরাঙ্গা হাসপাতালে নেওয়া হয়। পরে ওয়াশ করা হয় এবং সে বিষ পান করেছে বলে জানান কর্তব্যরত ডাক্তার। এক পর্যায়ে সে মৃত্যু বরণ করে। পরে তার আত্মহত্যার বিষয়টি ছড়িয়ে পড়ে। পুলিশ লাশ উদ্ধার করে সকালে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ বিষয়ে ৬নং ওয়ার্ড মেম্বার জনার্ধন সেন উচাইরীর আত্মহত্যা করার বিষয়ে বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে নিয়েছে।