শারদীয়া দুর্গা পূজা উপলক্ষে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ছাত্রলীগের বস্ত্র বিতরণ

॥ শেখ ইমতিয়াজ কামাল ইমন ॥

ধর্ম যার যার উৎসব সবার এই স্লোগানকে ধারণ করে আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে ১৪ অক্টোবর রাঙামাটি জেলার নিউ রাঙামাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সমাজের সুবিধাবঞ্চিত সনাতন ধর্মালম্বী শিশুদের মাঝে বস্ত্রবিতরণ করলো রাঙ্গামাটি জেলা শাখার তৃণমূল ছাত্রলীগের কর্মীরা।

রাঙ্গামাটির ছাত্রলীগের তৃণমূলের কর্মী মোঃ আবদুল্লাহ আল হামদান, মোঃ ইউসুফ কামাল ও রাঙ্গামাটি কলেজ ছাত্রলীগের উপ সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ফয়সাল রহমানের উদ্যোগে এ কাজ সম্পাদন করা হয়।

আসন্ন শারদীয় দূর্গোৎসবকে সামনে রেখে রাঙামাটি জেলা ছাত্রলীগের তৃণমূল কর্মী মোঃ আবদুল্লাহ-আল-হামদানের নেতৃত্বে অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন নিউ রাঙামাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পারভীন ফেরদৌসি, সিনিয়র শিক্ষিকা হাসনা জাহান, হ্যাপি কর, জেসমিন আক্তার ও বিদ্যালয়ের অন্যান্য  শিক্ষকমন্ডলীগণ এসময় উপস্থিত ছিলেন।

বস্ত বিতরনী অনুষ্ঠানে আবদুল্লাহ-আল-হামদান জানান, জাতির জনকের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জননেত্রী শেখ হাসিনার বৈষম্য মুক্ত বাংলাদেশ ও ভিশন ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে পরিশ্রম করে যাচ্ছি। যাতে করে আগামী সংসদ নির্বাচনে জননেতা দীপংকর তালুকদারকে বিজয়ী করে আনতে পারি এবং জননেত্রী শেখ হাসিনাকে এ আসন উপহার দিতে পারি।