জেলা প্রশাসক কার্যালয় ৪র্থ শ্রেণি কর্মচারি সমিতির নবনির্বাচিত কমিটি গঠিত!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

৪র্থ শ্রেণি সরকারি কর্মচারি সমিতি ইউনিট শাখা জেলা প্রশাসকের কার্যালয় নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষনা করা হয়েছে। রবিবার সদস্যদের ভোটে ৪টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয। সভাপতি বাবুল কান্তি দে (ছাতা)৬৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ধন্ধি মো সিরাজুল ইসলাম (চেয়ার)পেয়েছেন ৪৬ ভোট। সহ-সভাপতি পদে মো. মাহবুব আলম (টেবিল) ৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্ধন্ধি মিসেস রোকেয়া বেগম (দেয়ালঘড়ি) ২৯ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে সহেল চাকমা ( বই) ৭১ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটবর্তী নীতিময় দেওয়ান(গোলাপ ফুল মার্কায়) পেয়েছেন ৩৯ ভোট ও মহিলা সম্পাদিকা পদে মাথুই চিংমারমা (কলস) মার্কা নিয়ে ৭২ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
তার নিকটবর্তী সুমিত্রা চাকমা ( দোয়াত কলম) পেয়েছেন ৩৯ ভোট।

বিনা প্রতিদ্ধন্ধিতায় যারা নির্বাচিত হয়েছেন,যুগ্ন সম্পাদক মো.রফিকুল আলম,সাংগঠনিক সম্পাদক সুইটি মারমা,প্রচার সম্পাদক মো.ইব্রাহিম ও কার্যনির্বাহী সদস্য আবদুল্লাহ আল হাসান,মো.আবু ছালেহ ও অংশেসিং মারমা। নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও জেলা প্রশাসক কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা পংঙ্গজ মল্লিক বলেন,৪র্থ শ্রেণি সরকারি কর্মচারিদের অনুষ্ঠিতব্য নির্বাচন সুষ্ঠু ও সন্দর ভাবে অনুষ্ঠিত হয়েছে। গৃহীত সদস্যদের মধ্যে ১১ ভোট কাষ্ট হয়েছে এবং ভোট নষ্ট বলে গন্য করা হয়েছে।

নির্বাচনের ফলাফল ঘোষনা শেষে বিজয়ী সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে রবিবার সন্ধ্যায় জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদকে ফুলেল শুভেচ্ছা জানায়।