খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিলে পুলিশী বাঁধা!

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়িতে পুলিশের বাঁধার উপেক্ষা করে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় শহরের কলাবাগানস্থ মিল্লাত চত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে গণপূর্ত বিভাগের কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।

এসময় পূর্ব ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীতে পুলিশ বাঁধা দিতে চাইলে দলীয় নেতাকর্মীদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। পরে সেখানে বাঁধা উপক্ষো করে সংক্ষিপ্ত সমাবেশ করে দলটি। ২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলা রায়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ শীর্ষ নেতাদের সাজা দেওয়ার প্রতিবাদে ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে এ বিক্ষোভ ও সমাবেশ করে খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দল।

খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাগর নোমান ও যুগ্ন সম্পাদক প্রশান্ত ত্রিপুরা।

এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মারমা, সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, আব্দুর রব রাজা, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি সভাপতি শাহেদুল হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম,জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক হৃদয় হোসেন নুরসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।