আঞ্চলিক দলের এমপি ‘বাবু’ উন্নয়নের নামে শুধু ধার-দেনা করেছেনঃ দীপংকর তালুকদার

 

॥ লংগদু প্রতিনিধি ॥

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, একমাত্র আওয়ামীলীগ সরকারই পার্বত্য চট্টগ্রামে ব্যাপক উন্নয়ন করেছে। একথা দৃশ্যমান। বিগত দিনের সরকারের লোকজন উন্নয়নের নামে শুধু হরিলুট করেছে। আঞ্চলিক দলের এমপি ‘বাবু’ নাকি গত পাঁচ বছর ধরে উন্নয়ন নিয়ে গলাবাজি করে যাচ্ছেন। কিন্তু আমরা যতটুকু জানি তিনি শুধু বিভিন্ন জনের কাছ থেকে ধার করে অঢেল ঋনগ্রস্থ হয়ে পড়েছেন। এবার আর তাদেরকে ভোট ডাকাতি করতে দেওয়া হবেনা। ভোট ডাকাতদের প্রতিহত করতে দলের সকল নেতাকর্মীদের সজাগ থাকার আহাবান জানিয়েছেন এই নেতা।

রোববার, লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নের ভাঙ্গামুড়া এলাকায় নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এসব কথা বলেছেন।

জনসভায় সভাপতিত্ব করেন, আটারকছড়া ইউনিয়নের ভাঙ্গামুড়া ওয়ার্ড শাখা আওয়ামীলীগের সভাপতি মোঃ রুহুল আমীনের সভাপতিত্বে ও রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য জিয়াউল হক জিয়া মেম্বারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য হাজ্বী কামাল উদ্দিন, লংগদু উপজেলা আ.লীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, সাবেক রাঙামাটির পৌরমেয়র হাবিবুর রহমান, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. জানে আলম। এছাড়া উপজেলা আ.লীগ নেতা মোশারফ হোসেন, হাজী ফয়েজুল আজীম, শহিদুল ইসলাম শহিদ, আমিনুল ইসলাম, জালাল হোসেন মালেক, ইসমাইল হোসেন মেম্বার, জামাল উদ্দিন, ছিদ্দিকুর রহমান মেম্বার।