ব্রেকিং নিউজ

কাচালং বর্ডার গার্ড পাবলিক স্কুলের নবনির্মিত রাস্তার উদ্বোধন!

॥ মো: ওমর ফারুক সুমন – বাঘাইছড়ি ॥
রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি পৌরসভার অর্থয়ানে কাচালং বর্ডার গার্ড পাবলিক স্কুলের নবনির্মিত রাস্তার শুভ উদ্বোধন করেন লেঃ কর্ণেল মাহবুবুল ইসলাম অধিনায়ক ২৭ বিজিবি মারিশ্যা জোন।
১৬ অক্টোবর মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় পায়রা উড়িয়ে রাস্তাটির শুভ উদ্বোধন করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন বাঘাইছড়ি পৌরসভার মেয়র মো: জাফর আলী খান ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মো: আলী হোসেন, বাঘাইছড়ি পৌরসভার কার্যনির্বাহী মো: আশিকুর মানিক, কাচালং মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: সিরাজুল ইসলাম এবং ঠিকাদার মো: আতাউর রহমান সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
পরে উপস্থিত সকলকে নিয়ে জোন কমান্ডার কাচালং বর্ডার গার্ড পাবলিক স্কুল পরিদর্শন করেন ও চা চক্রে মিলিত হন এবং এলাকার সার্বিকদিক নিয়ে আলোচনা করেন। জোন কমান্ডার মহোদয় বাঘাইছড়ি উপজেলাধীন উন্নয়ন কাজে অবদান রাখার জন্য বাঘাইছড়ি পৌর মেয়রকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মো: বাহার উদ্দিন সরকার বলেন রাস্তাটি প্রায় ৮ লক্ষ ৭০ হাজার টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে। আরসিসি রাস্তাটির পশ্চিম প্রান্তের প্রস্থ ৭৬ ফুট দৈর্ঘ্য ২১০ ফুট। পশ্চিম প্রান্ত থেকে ১২ ফুট পর ত্রিভুজাকৃতির ফুলের বাগানের ব্যবস্থা রয়েছে। উত্তর এবং দক্ষিণ প্রান্তে ১০.৫ ফুট রাস্তার ব্যবস্থা সম্বলিত রাস্তাটিতে ঝুঁকি এড়ানোর জন্য স্পিড ব্রেকারের ব্যবস্থাও রয়েছে। এছাড়াও বিভিন্ন এলাকায় বাঘাইছড়ি পৌরসভার অর্থায়নে প্রায় ১ কোটি ৮০ লক্ষ টাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলছে।
বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান বলেন পুরো বাংলাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে আমরা এখন আর গরীব রাষ্ট নই, আমাদের দেশ উন্নয়নশীল দেশে পৌছে গেছে আমরা আনন্দ শোভাযাত্রা করছি আমাদের বাঘাইছড়ি ও তার ব্যাতীক্রম নয়, সকলের সহযোগীতা পেলে একটি সুন্দর বাঘাইছড়ি উপহার দিতে পারবো তাই উন্নয়নের সার্থে সকলের সহযোগীতা চাই।