ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে আ’লীগ নেতৃবৃন্দদের বিভিন্ন দূর্গাপুজা মন্ডপ পরিদর্শন!

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

ধর্ম যার যার, উৎসব সবার উল্লেখ করে সাবেক এমপি ও টাক্সফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, পাহাড়ে সকল ধর্মের মানুষের মধ্যে শান্তিপূর্ন সহবস্থায় বজায় রেখে মিলেমিশে বসবাস করতে হবে। কোন দুুষ্ট চক্র যাতে শান্তি প্রিয় মানুষের সম্প্রীতি নষ্ট করতে না পারে সে দিকে লক্ষ রাখার আহবান জানান তিনি।

মঙ্গলবার সনাতন ধর্মাবলম্বীদের প্রধান উৎস দূর্গাপুজা উপলক্ষে খাগড়াছড়ির বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন কলে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি পাহাড়ের মানুষ শান্তি প্রিয় উল্লেখ করে বলেন বর্তমান সরকার পাহাড়ের সকল সম্প্রদায়ের মানুষের শান্তিপূর্ন বসবাসের জন্য সব ধরণের উদ্যোগ নিয়ে সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে।

সারাদেশের ন্যায় পাহাড়ের জাতী গোষ্টির জীবন যাত্রার মান বৃদ্ধিসহ এদেশের উন্নয়নে নৌকার বিকল্প নেই মন্তব্য করে তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট প্রার্থনা করেন। এসময় পুজা মন্ডপ পরিদর্শনকালে, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হোসেন আহম্মদ চৌধুরী,জেলা শ্রমিকলীগের আহবায়ক নুরনবী, জেলা যুবলীগ নেতা বোরখান উদ্দিন,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হৃদয় মারমা,৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক স্বপন কুমার দে’সহ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিতদ ছিলেন।

বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন কালে পুজা উদযাপন কমিটিকে আর্থিক সহায়তা ও প্রনামী প্রধান করে যতীন্দ্র লাল ত্রিপুরা ও খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম। ভাই বোনছাড়া,পানছড়ি,লোগাং,তবলছড়ি-মাটিরাঙ্গা হয়ে খাগড়াছড়ির বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন নেতৃবৃন্দরা।

পানছড়িতে পৌছার পর তবলছড়ির তারেক ও পানছড়ির উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু তাহের নেতৃত্বে ছাত্রলীগ-যুবলীগের পক্ষ থেকে মেয়র রফিকুল আলম ও যতীন্দ্র লাল ত্রিপুরাকে অভিনন্দন জানিয়ে শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে পুজা মন্ডন পরিদর্শনে যুক্ত হয়।