মাজার জিয়ারতের মধ্য দিয়ে শুরু হল বাঘাইছড়ি পৌর-আঃলীগের নির্বাচন প্রচারনা!

॥ মো: ওমর ফারুক সুমন – বাঘাইছড়ি ॥

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় বটতলী বড় হুজুরের মাজার জিয়ারতের মধ্যদিয়ে একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারনা শুরু করেছে বাঘাইছড়ি পৌর- আওয়ামীলীগ। বাঘাইছড়ি পৌর- আওয়ামীলীগ সভাপতি মো: জমির হোসেনের নেতৃত্বে এই প্রচারনা সভা শুরু করা হয়। এসময় বাঘাইছড়ি পৌরসভার মেয়র মো: জাফর আলী খানও সাথে ছিলেন।

১৬ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে এই প্রচার অভিযান শুরু করেন পৌর- আওয়ামীলীগ সভাপতি মো: জমির হোসেন। শুরুতেই বটতলী বড় হুজুর কেবলার মাজার জিয়ারত ও মোনাজাত করে নৌকার প্রচারনায় নামেন এই নেতা। মোনাজাত পরিচালনা করেন বড় হুজুরের বড় ছেলে, পরে বাঘাইছড়ি পৌরসভার ৬ নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগের আয়োজিত বটতলী নিম্নমাধ্যমিক বিদ্যালয়ে  আলোচনা সভায় অংশগ্রহণ করেন। ৬ নং ওয়ার্ড পৌর- আওয়ামীলীগ সভাপতি মোজাম্মেল এর সভাপতিত্বে অনুষ্টানে  প্রধান অতিথি ছিলেন বাঘাইছড়ি পৌর মেয়র মো: জাফর আলী খান, বিশেষ অতিথি ছিলেন পৌর- আওয়ামীলীগ সভাপতি  মো: জমির হোসেন,  মো: আজিম শাহাদাৎ,  মো: আতাউর রহমান, মো: মুনছুর আলী,মো:  বাহার সরকার, মো: এমরান হোসেন, সহ স্থানীয় নেতা-কর্মীগণ।

এসময় বক্তারা আগামী একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আলোকপাত করেন এবং রাঙ্গামাটি ২৯৯ নং আসনটি দীপংকর তালুকদার কে উপহার দিবেন বলে আশাবাদ ব্যক্ত করে বর্তমান সরকারের নানা উন্নয়ন চিত্র তুলে ধরে বক্তব্য প্রদান করেন। যে কোন মূল্যে রাঙ্গামাটির ২৯৯ নং আসনে নৌকার মাঝি দীপংকর তালুকদারের জয় নিশ্চিত করবেন বলে ঘোষণা করেন। ছাত্রনেতা মো: খালেকের  সঞ্চালণায় প্রায় দুইশতাধিক নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন।