নানিয়ারচরে ইউপিডিএফ সন্ত্রাসীদের গুলিতে গণতান্ত্রিকের কর্মী নিহত !

॥ আলমগীর মানিক ॥

প্রতিপক্ষের গুলিতে রাঙামাটির নানিয়ারচরে গণতান্ত্রিক ইউপিডিএফ এর সক্রিয়কর্মী শান্তি চাকমা (৩৫) নিহত হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার সময় নানিয়ারচর বাজারে এই ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ জানিয়েছেন, নানিয়ারচর বাজারের উত্তর পার্শ্বে মিলন নাথের গুদামঘরের পেছনে পার্বত্য চুক্তি বিরোধী সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ এর সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে প্রতিপক্ষ গণতান্ত্রিক ইউপিডিএফ এর সক্রিয়কর্মী শান্তিকে গুলি করে হত্যা করেছে।

ওসি জানিয়েছেন, আমরা নিহতের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল করছি। পরে লাশ ময়নাতদন্তের জন্যে রাঙামাটিতে পাঠানো হবে। এই ঘটনায় আইনানুগ প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন ওসি।

এলাকাবাসী জানিয়েছে, সন্ধ্যায় নদীপথে একদল মুখোশদারি সন্ত্রাসী নৌকাবোট যোগে এসে সেখানে আগে থেকে অবস্থান করা শান্তি চাকমাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এদিকে, ইউপিডিএফ এর বেশ কয়েকজন দায়িত্বশীল নেতা জানিয়েছেন, তাদের কোনো কর্মী নানিয়ারচরে এই ঘটাতে গিয়েছে সেই ধরনের কোনো তথ্য নেই। এটা গণতান্ত্রিক ইউপিডিএফ এর নিজস্ব অর্ন্তকোন্দলেই ঘটানো হয়েছে।