মানিকছড়িতে ‘লোসেকটিল প্রীতি ফুটবল টুর্নামেন্ট’ অনুষ্ঠিত!

॥ আবদুল মান্নান – মানিকছড়ি ॥

এসকেএফ ফার্মা সিটিক্যাল লিমিটেড(SKF) এর উদোগে মানিকছড়িতে অনুষ্টিত হয়েছে‘লোসেকটিল প্রীতি ফুটবল টুর্নামেন্ট’।

২১ অক্টোবর বিকাল সাড়ে ৩ ঘটিকার সময় মানিকছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এসকেএফ ফার্মা সিটিক্যাল লিমিটেড(SKF) এর উদ্যোগে এবং উপজেলার গ্রাম ডাক্তার এসোসিয়েশনের আয়োজনে অনুষ্টিত ‘লোসেকটিল প্রীতি ফুটবল টুর্নামেন্ট’এ অংশ গ্রহন করেন উপজেলার গ্রাম ডাক্তার এসোসিয়েশনের পল্লী চিকিৎসকবৃন্দ।

উপজেলার গ্রাম ডাক্তার এসোসিয়েশনের সভাপতি ডা.অমর কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক ডা.মো.রমজান আলীর নেতৃত্বে সবুজ ও কালো জার্সি পরিহিত দু’টি দলে বিভক্ত খেলোয়াড়রা ‘লোসেকটিল প্রীতি ফুটবল’ ম্যাচে অংশ্রগহন করেন। খেলা উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.নোমান মিয়া। খেলার শুরুতে সবুজ জার্সি পরিহিত দল গোল করে ১-০ গোলে এগিয়ে যায়। এর পর উভয় দলের খেলোয়াড়রা গোলের ব্যবধান বাড়ানো এবং গোল পরিশোধে মরিয়া হয়ে উঠেন এবং এক পর্যায় কালো জার্সি দল গোল পরিশোধ করে ১-১ গোলে সমতা আনেন । এভাবেই খেলা শেষ হয়। খেলা পরিচালনায় রেফারী হিসেবে ছিলেন, মো.শহিদুল্লাহ সজিব,সহযোগি ছিলেন, মো. শান্ত ও মো.হোসেন।

খেলা শেষে পুরস্কার বিতরণ পর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন এসকেএফ ফার্মা সিটিক্যাল লিমিটেড এর রিজিওনাল ম্যানেজার সৈয়দ মো. সামসুদুহা। উপজেলার গ্রাম ডাক্তার এসোসিয়েশনের সভাপতি ডা.অমর কান্তি দত্ত’র সভাপতিত্বে এবং সাংবাদিক আবদুল মান্নান এর সঞ্চালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন,উপজেলা চেয়ারম্যান ¤্রাগ্য মারমা। অতিথি ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, শিক্ষক মো. আতিউল ইসলাম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা রাকেশ বিশ্বাস, ইউপি চেয়ারম্যান মো.শফিকুর রহমান ফারুক, মো. শহীদুল ইসলাম মোহন, বাহার মিয়া,উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো.সামায়উন ফরাজী সামু, বিশিষ্ট ক্রীড়াবিদ মো. মোশারফ হোসেন মজনু,মহি উদ্দীন মুকুল, উপজেলার গ্রাম ডাক্তার এসোসিয়েশনের উপদেস্টা ডা.শংকর মল্ল,ডা. দিলীপ কুমার নাথ,ডা.আবদুল হামিদ, এসকেএফ ফার্মা সিটিক্যাল লিমিটেড এর এরিয়া ম্যানেজার মো. সেলিম রেজা ও মার্কেটিং ম্যানাজার রনি কান্তি দাশ প্রমূখ। বক্তব্য শেষে দু’দলের খেলোয়াড়দের মাঝে ব্যক্তিগত পুরস্কার এবং যুগ্ন চ্যাম্পিয়ন ট্রপি তুলে দেন অতিথিরা।