খাগড়াছড়িতে গণতন্ত্র পুনরুদ্ধারে কঠোর আন্দোলনের হুশিয়ারী বিএনপির!

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

গণতন্ত্র উদ্ধারের কঠোর আন্দোলনের হুশিয়ারী জানিয়ে ৭ই মার্চ জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি। বুধবার সকালে খন্ড খন্ড মিছিল নিয়ে বিভিন্ন সহযোগী সংগঠন দলীয় কার্যালয়ে জমায়েত হয়। এর আগে ভাঙ্গা ব্রীজ এলাকা থেকে জেলা ছাত্রদল মিছিল নিয়ে আসতে চাইলে ধাওয়া দেয় পুলিশ। পরে শহীদ জিয়ার স্মৃতি ভাস্কর্য্যে পুষ্পমাল্য অর্পণ করে দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা করে দলটি।

সভায় খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি বিএনপির সহ-সভাপতি আবু ইউছুপ চৌধুরী, যুগ্ম-সম্পাদক শহীদুল ইসলাম ফরহাদ, জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো: নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জাহেদুল আলম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদীকা কুহেলী দেওয়ান প্রমূখ।

বক্তরা সমাবেশে বলেন, জাতীয় ঐক্যের দাবী না মানলে গণতন্ত্র পুনরুদ্ধারে শীঘ্রই কঠোর আন্দোলনে নামবে বিএনপি। খালেদা জিয়াকে কারারুদ্ধ করে কোন নির্বাচন করতে দেওয়া হবে না উল্লেখ করে সরকার পতনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান নেতৃবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি মংসাথোয়াই চৌধুরী, কংচাইরী মাষ্টার, মোসলেম উদ্দিন চেয়ারম্যান, ক্ষেত্র মোহন রোয়াজা, দপ্তর সম্পাদক মো: আবু তালেব, পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, সদর পৌর বিএনপির সাধারন সম্পাদক (ভা:) জহির আহমেদসহ এতে অংশ নেয়।