ব্রেকিং নিউজ

নির্বাচনের আগে পদোন্নতি পেয়ে এসপি হলেন ২৩৫ কর্মকর্তা!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

জাতীয় সংসদ নির্বাচনের আগে বাংলাদেশ পুলিশ প্রশাসনের আড়াইশ জন কর্মকর্তার পদোন্নতি হয়েছে। তাদের মধ্যে ডিআইজি পদমর্যাদার চার কর্মকর্তা পদোন্নতি পেয়ে অতিরিক্ত আইজিপি হয়েছেন। আর অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ১৩ জন পদোন্নতি পেয়ে হয়েছেন ডিআইজি। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার থেকে পদোন্নতি পেয়ে পুলিশ সুপার হয়েছেন ২৩৫ জন। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ অধিশাখা-১ মঙ্গল ও বুধবার এই পদোন্নতির আদেশ জারি করে।

পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজিপি ( চলতি দায়িত্বে) রৌশন আরা বেগম, এনএসআই পরিচালক মেজবাহ উদ্দিন, টেলিকম অ্যান্ড ইনফরমেশন ম্যানেজমেন্ট ( টিএন্ডআইএ) ইউনিটের অতিরিক্ত আইজিপি (চলতি দায়িত্বে) মো. ইকবাল বাহার ও বরিশালের পুলিশ কমিশনার মোশারফ হোসেন পদোন্নতি পেয়ে অতিরিক্ত আইজিপি হয়েছেন।

অতিরিক্ত ডিআইজি পর্যায়ের কর্মকর্তাদের মধ্যে র‌্যাবের পরিচালক মো. ময়নুল ইসলাম, চট্টগ্রাম রেঞ্জের এম রোকন উদ্দিন, রাজশাহী রেঞ্জের মো. মাসুদুর রহমান ভূঞা, এসবির মো. তওফিক মাহবুব চৌধুরী, টিএন্ডআইএমের মো. নজরুল ইসলাম, ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিআইজি চলতি দায়িত্বে) কৃষ্ণ পদ রায়, চট্টগ্রাম রেঞ্জের এর কুসুম দেওয়ান পদোন্নতি পেয়ে ডিআইজি হয়েছেন।

পুলিশ সদরদপ্তরে ডিআইজির চলতি দায়িত্বে থাকা বশির আহম্মদ, হাবিবুর রহমান, মো. আনোয়ার হোসেন ও খ. মহিদ উদ্দিন এবং রাজশাহীর পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার ও ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মফিজ উদ্দিন আহম্মেদকেও পদোন্নতি দিয়ে ডিআইজি করা হয়েছে। এছাড়া বুধবার আলাদা আদেশে ২৩৫ জন অতিরিক্ত পুলিশ সুপারকে পদোন্নতি দিয়ে পুলিশ সুপার করা হয়েছে।