ব্রেকিং নিউজ

সংসদ নির্বাচনের তফসীলকে স্বাগত জানিয়ে পানছড়িতে আঃলীগের আনন্দ মিছিল!

॥ পানছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়ির পানছড়িতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসীলকে স্বাগত জানিয়ে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে আনন্দ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। ৮ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই মিছিল অনুষ্টিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার মিয়া ও সাধারণ সম্পাদক জয়নাথ দেব এর নেতৃত্বে মুক্তিযোদ্ধা স্কোয়ার থেকে শুরু হয়ে আনন্দ মিছিলটি উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো মুক্তিযোদ্ধা স্কোয়ারে সমাবেশে মিলিত হয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব বক্তব্যের মধ্যে দিয়ে সভার সমাপ্তি হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক ট্রাসফোর্স এর চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির পিএস খগেন ত্রিপুরা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক বিজয় কুমার দেব, যুবলগীগের সভাপতি মোঃ আল আমিন, সাধারণ সম্পাদক ও ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, ছাত্রলীগের সভাপতি শ্রীকান্ত দেব মানিক, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল আমিন রুবেল, যুগ্ন-সম্পাদক মোঃ জালাল হোসেনসহ অঙ্গ এবং সহযোগী সংগঠনের উপজেলা, ইউপি এবং ওয়ার্ড কমিটির নেতা কর্মীগণ।