স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ‘জয় বাংলা’ আ্যওয়ার্ড প্রাপ্তি উদযাপন!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

দেশের শীর্ষস্থানীয়, মানবতাবাদী, স্বেচ্ছাসেবী ও যুবউন্নয়নমূলক সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন এর জয় বাংলা ইয়ুথ আ্যওয়ার্ড ২০১৮ প্রাপ্তিতে চট্টগ্রাম নগরীর সিআরবিতে আ্যওয়ার্ড উদযাপনের আয়োজন করা হয়। স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সভাপতি লায়ন কামাল হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নাইম হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের বিপ্লবী সভাপতি এস.এম. বোরহান উদ্দীন,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিস্ট এবং সমাজসেবক নাজিম উদ্দীন চৌধুরী এ্যানেল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা লায়ন আনোয়ারুল আজিম চৌধুরী, সহ-সভাপতি প্রকৌশলী ছলিম আল্ আনোয়ার, মোঃ রাশেদ,সাংগঠনিক সম্পাদক কাজী ইমন, নারায়ণগঞ্জ শাখার কো অর্ডিনেটর সাইদ সেলিম,রাঙামাটি শাখার ভারপ্রাপ্ত সভাপতি রমজান আলী।

উক্ত অনুষ্ঠানে চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগের সভাপতি এস. এম. বোরহান উদ্দীন বলেন, আপনাদের এই মানবতার কাজের স্বীকৃতি পাওয়াটা চট্টগ্রামের অনেক বড় গর্বের বিষয় এবং এই এ্যাওয়ার্ড চাইলেও কেউ টাকা দিয়ে কিনতে পারবেনা। এছাড়া সংগঠনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন। এছাড়া বিভিন্ন দিক নির্দেশনা ও গঠনমূলক বক্তব্য রাখেন উপদেষ্টা লায়ন আনোয়ারুল আজিম এবং প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন কামাল হোসেন। এছাড়া আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি ছলিম আল আনোয়ার, সাধারণ সম্পাদক নাইম হোসেন। নারায়ণগঞ্জ শাখার সাইদ সেলিম, রাঙামাটি শাখার রমজান আলী। ফুড ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকী কেক কেটে উদযাপন করা হয়। কেক কাটেন প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ ফুড ব্যাংক প্রধান ওমর হোসাইন সহ সকল সদস্য, স্বেচ্ছাসেবীরা।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মো: শাহজাহান, ফুড ব্যাংক প্রধান ওমর হোসাইন, সচেতন বিষয়ক সম্পাদক জীবন মাহমুদ, প্রচার সম্পাদক রিদুয়ান রিদয়, রক্ত ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মো: মামুন, ক্রীড়া সম্পাদক মোঃ রিমন, সহ অর্থ সম্পাদক মোঃ মাসুদ, সহপ্রচার সম্পাদক মিছবাহ উদ্দীন রিয়াদ। সদস্যদের মধ্যে রবিন, মেহেদী, আজিজ, আবিদ, হাসান, নূরে সায়েকা, আবু বক, মোঃ শিহাব, জহির, সাইফুন নাহার, কলি, শ্রীধাম মল্লিক, আব্দুল্লাহ মামুন, আকাশ বড়ুয়া, শওকত, জনি, রবিউল হোসাইন, আজিজ, শরীফুদ্দীন, ইকবাল হোসাইন, নেহা আক্তার, আয়েশা আক্তার, নুরুল আহাদ শাকিক, আতিক, আকিব। এছাড়া শুভাকাঙ্ক্ষী হিসাবে উপস্থিত ছিলেন সমাজসেবক নূর তালুকদার, সাংবাদিক ইমরান এমি, সাংবাদিক আবু তালেব, ছাত্র নেতা পারভেজ সহ অন্যান্যরা। প্রোগ্রাম শেষে কার্যকরী কমিটির একটি মিটিং করা হয় এবং স্বপ্নযাত্রী ফুডব্যাংকের ইভেন্ট সমাপ্ত করা হয়। সভাপতি সকল উপস্থিতি ও নিরলস কাজের জন্য সকল স্বপ্নবাজদের ধন্যবাদ জানান। একই সাথে আমাদের কাজের সীকৃতি প্রদানের জন্য ইয়ং বাংলা ও সিআরআই কে ধন্যবাদ জানান।