বান্দরবান ৩০০ নং আসনে নৌকার মনোনয়নপত্র ক্রয় করলেন ৪জন!

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবান ৩০০নং সংসদীয় আসনে প্রার্থী হতে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ৪ জন। ঢাকা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরা হলেন- বর্তমান সংসদ সদস্য ও পাবত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, জেলা আওয়ামীলীগের বহিস্কৃত সভাপতি প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা, বহিস্কৃত সাধারণ সম্পাদক কাজী মুজিবুর রহমান, লামা উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক থোয়াইনু মং র্মামা ।

এদিকে মহিলানেত্রী সুচিত্রা তঞ্চঙ্গ্যা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে খবর পাওয়া গেছে। তবে তিনি জানিয়েছেন দলীয় কার্যালয়ে আছি। এখনো ফরম কেনা হয়নি। কথা বার্তা চলছে। কিন্ত মনোনয়ন পত্র সংগ্রহের মুটোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন দলীয় মনোনয়ন প্রত্যাশী কাজী মুজিবুর রহমান, প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা এবং থুইনু মং মারমা।

এদিকে শুক্রবার’রাতে দলীয় কার্যালয়ে এক সভায় বান্দরবানে জেলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা’কে সভাপতি এবং পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী’কে সদস্য সচিব করে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর বলেন, বান্দরবান আসনে আওয়ামীলীগের নির্বাচনী প্রচার প্রচারণার কাজ শুরু হয়ে গেছে। জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সিদ্ধান্ত মোতাবেক বীর বাহাদুর উশৈসিং আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। অন্যরা যারা নিয়েছেন তারা আসলে আওয়ামীলীগের কেউই নয়। ব্যক্তি উদ্যোগেই দলীয় ফরম সংগ্রহ করেছেন। ষষ্ঠবারের মত নৌকা প্রতীকে বীর বাহাদুর’কে জয়ী করতে মাঠে নেমেছেন জেলা আওয়ামীলীগ’সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। অন্যদের নিয়ে আমাদের কোনো মাথা ব্যাথা নেই।