বান্দরবানে দেড় কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী!

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানে প্রায় দেড় কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। শনিবার বিকালে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ১কোটি ৪৮ লাখ নব্বই হাজার টাকা ব্যয়ে ৩টি উন্নয়ন প্রকল্পগুলো হলো ৯৮ লক্ষ ৯০ হাজার টাকা ব্যয়ে ম্রো আবাসিক উচ্চ বিদ্যালয়ের শ্রেণী কক্ষ নির্মান, ৩০লাখ টাকা ব্যয়ে সুলতানপুর জামে মসজিদ নির্মান ও ২০ লাখ টাকা ব্যয়ে তুলাতলী বাজারে জামে মসজিদ নির্মাণ।

উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রতিমন্ত্রী বলেছেন- ২৫ বছর এখানকার মানুষের সুখ, দুঃখের সাথে আমি জড়িত। জেলার প্রতিটি গ্রামে আমার বিচরণ ঘটেছে। কোথায় কি উন্নয়ন প্রয়োজন তা আমার নখদর্পনে রয়েছে। সংসদ সদস্য হিসেবে ও সরকারের অর্পিত প্রতিমন্ত্রীর দায়িত্ব নিয়ে প্রতিটি এলাকায় উন্নয়ন করেছি। কিন্তু এসব উন্নয়ন ধারাবাহিকতা বাধাগ্রস্থ করতে কেউ কেউ চেষ্টা করছে। সেসব ইজ্জতহীন মানুষ থেকে দূরে থাকতে হবে।

সুলতানপুর ও তুলাতলী বাজারে পৃথক সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বীর বাহাদুর আরো বলেন- উন্নয়নের জন্য শেখ হাসিনার কোন বিকল্প নেই। দলমত বাদ দিয়ে উন্নয়নের প্রতিক নৌকাকে বিজয়ী করতে হবে। আর এখানকার উন্নয়নের দায়-দায়িত্ব আমি নিয়ে গেলাম। এসময় তিনি বান্দরবানে বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন।

সুলতানপুরে সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি শফিকুর রহমান, মৌলভী ইউনুছ। উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, জেলা আওয়ামীলীগ নেতা একেএম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর সহ স্থানীয়, পৌর ও জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন স্থরের মানুষ উপস্থিত ছিলেন।