বাঘাইছড়িতে আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্টাবার্ষিকী পালিত!

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

বাঘাইছড়ি উপজেলায় আওয়ামী যুবলীগের ৪৬ তম প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে। ” রহস্যের ধ্রুমজাল ছিড়ে, ইতিহাস ঐতিহ্যের পথ ধরে এগিয়ে চলেছে,  জাতির পিতার সন্তানেরা ভয় নাই প্রিয় মমতাময়ী নেত্রী বাংলাদেশ আওয়ামী যুবলীগ তোমার সহ-যাত্রী ” এই স্লোগান কে সামনে রেখে ১১ নভেম্বর রবিবার বিকাল ৫ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বাঘাইছড়ি উপজেলা যুবলীগের আয়োজনে এক বিশাল র‍্যালী বের করা হয় র‍্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে দলীয় কার্যলয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

গৌরব ও ঐতিহ্যের ৪৬ তম প্রতিষ্টাবার্ষিকী পালন করেছে বাঘাইছড়ি উপজেলা আওয়ামী যুবলীগ। বাঘাইছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জগৎ দাশের সঞ্চালনায় উপজেলা যুবলীগের সভাপতি শাহরিয়ার হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি পৌরসভার মেয়র ও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সদস্য মো: জাফর আলী খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি হাজী আব্দুর শুক্কুর মিঞা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক মো: আলী হোসেন, সহ বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন। বক্তারা বর্তমান সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন এবং আগামী একাদশ জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার ঘোষণা করেন, অনুষ্ঠানে  বাঘাইছড়ি উপজেলা, পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ ও যুবলীগ এবং অঙ্গসহযোগী সংগঠনের প্রায় দুইশতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন, আলোচনা সভা শেষে উপস্থিত সকল নেতা-কর্মীকে নিয়ে এক বিশাল কেক কাটা হয়।