“পাহাড়ের মানুষদের ভোটাধিকার নিশ্চিতে প্রয়োজনীয় সব পদক্ষেপ নেওয়া হবে”

॥ আলমগীর মানিক ॥

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার্বত্য জেলা রাঙামাটির সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় সব পদক্ষেপই গ্রহণ করা হবে জানিয়েছেন রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। রোববার জেলার সর্বোচ্ছ পর্যায়ের আইন শৃঙ্খলা সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক আরো বলেন, রাঙামাটির সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে অত্রাঞ্চলের আপামার জনসাধারণ তথা ভোটাররা যাতে করে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেই লক্ষ্যে একটি সুন্দর পরিবেশে আমরা নিশ্চিত করতে চাই। আর এজন্য রাঙামাটিবাসীর সহযোগিতাও কামনা করেছেন জেলা প্রশাসক।

রাঙামাটির বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজিত উক্ত আইন শৃঙ্খলা সভায় জেলার পুলিশ সুপার আলমগীর কবির, ডেপুটি সিভিল সার্জন ডাঃ নিহার রঞ্জন নন্দী, জেলা আনসার এ্যাডজুটেন্ট, অতিরিক্ত পুলিশ সুপার, চেম্বার অব কমার্সের সভাপতি, রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, জুড়াছড়ি উপজেলা চেয়ারম্যানসহ সকল উপজেলাগুলোর ইউএনও এবং সরকারী-বেসরকারি প্রতিনিধিত্বকারি প্রতিষ্ঠান সমুহের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সভায়, রাঙামাটি শহরকে একটি পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে অবৈধ স্থাপনাগুলো প্রধান সড়ক থেকে অপসারনে মোবাইল কোর্ট পরিচালনাসহ পৌরসভাকে এই ব্যাপারে জোরালো পদক্ষেপ গ্রহণে উদ্যোগ নেওয়ার আহবান জানিয়েছেন সভার সভাপতি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।